Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বিএনপি-জামায়াত জোট এখন ফাঁদে আটকা পড়ে গেছে: মুহম্মদ শফিকুর রহমান
বিএনপি

বিএনপি-জামায়াত জোট এখন ফাঁদে আটকা পড়ে গেছে: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, বিএনপি-জামায়াত জোট এখন ফাঁদে আটকা পড়ে গেছে। তাদের দাবী তত্ত্বাবধায়ক সরকার এখন আর কেউই খায় না। অন্যদিকে তারা যদি নিবার্চনে অংশগ্রহণ না করে তবে, তাদের বিদেশী প্রভু আমেরিকার কাছে মুখ দেখাবে কিভাবে। কারণ আমেরিকাও চায় একটি অবাধ সুষ্ঠু নিবার্চন। যা আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের কাছে অঙ্গীকার করেছেন।

১২ নভেম্বর রোববার সকালে বিএনপি-জামাতের ডাকা অবরোধের প্রতিবাদে ফরিদগঞ্জে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ব্যানারে আয়োজিত অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

তিনি আরো বলেন, তিনি কথা দিয়েছেন এবং তা তিনি করে দেখাবেন। আজকে দেশের ব্যাপক উন্নয়নেই তার প্রমাণ। এদেশের মানুষ শান্তি চায়, দুই বেলা দুই মুঠো খেতে চায়। যা আওয়ামী লীগ সরকার দিতে সক্ষম হয়েছে। এক সময়ে যেই এলাকার মানুষ কখনো পাকা রাস্তা দেখেনি, তারা আজ শহরের পরিবেশ ভোগ করছে। এই সবই আওয়ামী লীগ সরকারের অবদান । তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে ফরিদগঞ্জের আসনে যেমন জনগণ নৌকার বিজয় নিশ্চিত করবে, তেমনি সারা দেশেও নৌকার গণজোয়ার দেখাবে।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, মো. শরীফ খান, মাহমুদুল হাসান মিরাজ, আলাউদ্দিন ভূ্ঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি আলী নেওয়াজ প্রমুখ।
এর আগে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল বাসস্ট্যান্ড এলাকায় শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১২ নভেম্বর ২০২৩