Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বিএনপি-জামায়াত ও অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে: এমপি শফিক

বিএনপি-জামায়াত ও অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে: এমপি শফিক

ফরিদগঞ্জে আওয়ামী লীগের সদস্য নবায়ন উৎসব উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ নভেম্বর শনিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসবের উদ্বোধক চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এছাড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জণসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম দেওয়ান বক্তব্য রাখেন।

এসময় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেন, আওয়ামীলীগের শক্তি দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা। তাই তাদের সদস্য নবায়ন ও যারা ইতিপুর্বে সদস্য হননি তাদের নুতন করে অন্তর্:ভুক্ত করতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে, কোন ক্রমেই যাতে বিএনপি জামায়াত এবং অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে। বিগত নিবার্চন গুলোতে যারা দলের সিদ্ধান্ত অমাণ্য করে নিবার্চন করেছেন সেই সকল বিদ্রোহী প্রার্থীরাও সদস্য হতে পারবেন না। আমাদের মনে রাখতে হবে আগামী জাতীয় সংসদ নিবার্চনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় বসাতে হবে এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার সহিদ উল্যা তপদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনিসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

আলোচনা শেষে অতিথিবৃন্দ সদস্য নবায়ন ও নুতন সদস্য সংগ্রহ উৎসবের উদ্বোধন করেন।

প্রতিবেদক: শিমুল হাছান,১২ নভেম্বর ২০২২