Home / জাতীয় / রাজনীতি / বিএনপি গুজব ছড়াচ্ছে, তাতে কান দেবেন না: ওবায়দুল কাদের
বিএনপি
ফাইল ছবি

বিএনপি গুজব ছড়াচ্ছে, তাতে কান দেবেন না: ওবায়দুল কাদের

বিএনপির ছড়ানো গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মন খারাপ করবেন না। কে কী দিল এসব নিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মাথা ঘামান না। বিএনপি গুজব ছড়াচ্ছে, তাতে কান দেবেন না।’

আজ মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকাসহ আশপাশের সাংগঠনিক জেলা নেতাকর্মীদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ দেশে-বিদেশে বন্ধুহীন নয় উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা বন্ধুহীন নই। আমরা দেশেও বন্ধুহীন নই, বিদেশেও না। পৃথিবীর কোথাও ভিসানীতি যায় না। শুধু কী বাংলাদেশকে পেয়ে বসেছেন!’

তিনি বলেন, আওয়ামী লীগের চেতনায় বাংলাদেশ, গণতন্ত্র, স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধ।

শুধু একটি নির্বাচনে নয়, শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে বাঁচাতে হবে। বিএনপির অত্যাচারে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে থাকতে পারেনি। তাদের নিপীড়নে আওয়ামী লীগের চোখের পানি শুকিয়ে গিয়েছিল।
এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান, কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাপা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, উপপ্রচার সম্পাদক আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

টাইমস ডেস্ক/ ২২ আগস্ট ২০২৩