বিএনপি গণমানুষের দল না : মায়া চৌধুরী

আগামী ৭ জানুয়ারী রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঐ দিন সকাল থেকে বিকাল পর্যন্ত নৌকায় ভোট দিবেন। ফলাফল না নিয়ে কেউ ঘরে ফিরবেন না। কেউ কারো সাথে ঝগড়া-বিবাধ মারামারি করবেন না। কেই পায়ে পারা দিয়ে ঝগড়া করতে চাইলে আপনারা আপনাদের পা’টা সরিয়ে নিবেন। আচরন বিধি লঙ্ঘন করবেন না।কেননা, আমরা নির্বাচনী আচরনবিধি মেনে চলতে চাই।

১ জানুয়ারী সোমবার বিকালে মতলব উত্তর উপজেলার গজরা বাজার সংলগ্ন উপজেলা শিল্পকলা একাডেমী মাঠে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম তার বক্তব্যে এ কথাগুরো বলেন।

নৌকার প্রার্থী মায়া চৌধুরী তার বক্তব্যে আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী।উন্নয়নে সমতা আনতে এই সরকার গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন।শিক্ষা, স্বাস্থ্য ও কৃষিসহ সকল সেক্টরে সমান তালে উন্নয়ন করেছেন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকায় ভোট দিন।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে এটি প্রমানিত বিএনপি গনমানুষের দল না। তারা একটি সন্ত্রাসী দল।জাতীয় নির্বাচনকে বানচাল করতে বিএনপি আগুন সন্ত্রাসসহ নানামুখী কর্মকান্ড করে আসছে।তারা তাদের সন্ত্রাসী কর্মকান্ডকে অব্যাহত রেখেছে।তাই এই সন্ত্রাসী দলের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লার সভাপতিত্বে এবং আওয়ামীলীগ নেতা জুয়েল মোঃ আরিফের সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার ও গাজী ইলিয়াছুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক এড. সেলিম মিয়া,উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব হানিফ দর্জি,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন প্রধান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক সুমন দর্জি,চাঁদপুর হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বলরাম ঘোষাল,বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসেন মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারেফ হোসেন মাষ্টার,গজরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলী আকবর মাষ্টার, আওয়ামীলীগ নেতা আব্দস সাত্তার মেম্বার, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন।

নিজস্ব প্রতিবেদক, ২ জানুয়ারি ২০২৪

Share