Home / চাঁদপুর / চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির কাউন্সিলর প্রার্থী যারা
চাঁদপুর জেলা বিএনপির

চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির কাউন্সিলর প্রার্থী যারা

চাঁদপুর পৌরসভা নির্বাচনে জাতীয়বাদী দল বিএনপি থেকে মেয়র পদে একক প্রার্থী হিসেবে সাবেক চেয়ারম্যান মো.শফিকুর রহমান ভূঁইয়াকে ঘোষণা করা হয়েছে।

২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার জেলা নেতৃবৃন্দকে নিয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে বিএনপি মনোনীত প্রার্থী দেয়ার ক্ষেত্রে বিলম্ব হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী ও শহর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাদির বেপারী জানান, জেলা বিএনপি থেকে মনোনীত কাউন্সিলর প্রার্থীরা হলেন ১নং ওয়ার্ডে আসলাম তালুকদার, ২নং ওয়ার্ডে সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ডে মো. সহিদুল ইসলাম (মক্কু ছৈয়াল), ৪নং ওয়ার্ডে রহমান মিজি, ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আলমগীর খান, ৬নং ওয়ার্ডে নজরুল ইসলাম সেকুল, ৭নং ওয়ার্ডে জিয়া প্রধানিয়া, ৮নং ওয়ার্ডে আবুল কালাম আজাদ অভি, ৯নং ওয়ার্ড স্থগিত, ১০নং ওয়ার্ডে ইউসুফ মিয়াজী, ১১নং ওয়ার্ডে জয়নাল আবেদীন, ১২নং ওয়ার্ডে শরীফ উদ্দিন পলাশ, ১৩নং ওয়ার্ডে সফিকুল ইসলাম ফিরোজ পাটওয়ারী, ১৪নং মহসীন মজুমদার মিল্টন, ১৫নং ওয়ার্ড স্থগিত।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে ১, ২, ৩নং ওয়ার্ডে ইশিতা বেগম এবং ৭, ৮, ৯ নং ওয়ার্ডে গনফোরাম এর ফারুল বেগম। বাকীগুলো এখনো সিদ্ধান্ত হয়নি।

স্টাফ করেসপন্ডেট