Home / শীর্ষ সংবাদ / বিএনপির কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ১৫ নেতা
চাঁদপুর জেলা বিএনপির

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ১৫ নেতা

বিএনপির সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ১৯ সদস্যের মধ্যে ১৭ জনের নাম ঘোষণা হয়েছে। এর সাথে ঘোষণা করা হয়েছে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কমিটি ও জাতীয় নির্বাহী কমিটি।

পূর্ণাঙ্গ এ কমিটির তালিকায় প্রকাশ পেয়েছে চাঁদপুরের ১৫ নেতা। সাবেক সাংসদসহ এদের কেউ কেউ জেলার সাবেক বর্তমান দায়িত্বশীল।

৬০২ সদস্য বিশিষ্ট কমিটিতে ১৭ জনকে স্থায়ী কমিটিতে, ৭৩ জনকে উপদেষ্টা, ৩৫ জন ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, সম্পাদক ও সহসম্পাদক মিলে ১৭৪ জন এবং সদস্য রাখা হয়েছে ২৯৩ জনকে। সদস্যদের মধ্যে ১১৩ জনই নতুন।

চাঁদপুরে রয়েছেন ১৫ নেতার মধ্যে নুরুল হুদা, আতাউর রহমান ঢালী, অ্যাড. বোরহান উদ্দিন

সাবেক সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন হয়েছেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে রাশেদা বেগম হীরা, ব্যাংক ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক।

সদস্য হিসেবে সাবেক সাংসদ জিএম ফজলুল হক, ইঞ্জিনিয়ার মমিনুল হক, শফিকুর রহমান ভূঁইয়া, আলহাজ্ব মো. জালাল উদ্দিন, মোতাহের হোসেন পাটওয়ারী, এস এম কামাল উদ্দিন চৌধুরী, মোস্তফা খান সফরী ও নতুন সদস্য হিসেবে সাবেক সাংসদ এম এ মতিনের নাম ঘোষণা করা হয়।

এ কমিটিতে বাদ পড়েছেন মাহবুবুর রহমান শাহীন, সাবেক সাংসদ এস এ সূলতান টিটু ও আরো কয়েকজন।

প্রসঙ্গত শনিবার (৬ আগস্ট) দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন।

চাঁদপুর টাইমস রিপোর্ট : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ এএম, ৬ আগস্ট ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply