Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বার কাউন্সিল নির্বাচনে প্রার্থী ফরিদগঞ্জের অ্যাড. আব্বাস উদ্দিন
Abbas-Uddin

বার কাউন্সিল নির্বাচনে প্রার্থী ফরিদগঞ্জের অ্যাড. আব্বাস উদ্দিন

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সাধারণ আসনে বিএনপি সমর্থিত নীল প্যানেল থেকে প্রার্থী হয়েছেন এ্যাড. মো. আব্বাস উদ্দিন।

তিনি বৃহত্তর কুমিল্লা তথা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান। সুপ্রীম কোর্টের বিজ্ঞ এ আইনজীবি ঢাকা ট্যাক্সেসবার এসোসিয়েশনের নির্বাচিত সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা জেলা আইনজীবি কল্যাণ সমিতির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

আগামী ১৪ মে ২০১৮ খ্রি. সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রায় চুয়াল্লিশ (৪৪) হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। সুপ্রীম কোর্ট আইনজীবি ভবনে স্থাপিত ভোটকেন্দ্র, জেলা সদরের সকল দেওয়ানী আদলত প্রাঙ্গনে স্থাপিত ভোটকেন্দ্র ও বাজিতপুর সহ ১২টি উপজেলা প্রাঙ্গনে স্থাপিত ভোট কেন্দ্রে এই ভোট গ্রহণ করা হবে।

এদিকে এ্যাড. মো. আব্বাস উদ্দিন সারাদেশের প্রতিটি জেলায় ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন। নিয়মিত জেলায় জেলায় গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। বার কাউন্সিল নির্বাচনে এ্যাড. আব্বাস উদ্দিনের ব্যালট নং ১০।

এ সর্ম্পকে এ্যাড. মো. আব্বাস উদ্দিন এ প্রতিনিধিকে বলেন, বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বেগম খালেদা জিয়ার (বিএনপি) নীল প্যানেলের সকল প্রার্থীর জয়ের ব্যাপারে আমি আশাবাদী। আমি চাঁদপুরসহ সারাদেশের সকল আইনজীবিদের কাছে দোয়া ও মূল্যবান ভোট প্রার্থনা করছি।

জানা যায়, বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বিএনপির নীল প্যানেল থেকে সাধারণ আসনের প্রার্থীরা হলেন- এ্যাড. এজে মোহাম্মদ আলী, এ্যাড. ফজলুর রহমান, এ্যাড. তৈমুর আলম খন্দকার, এ্যাড. বোরহান উদ্দীন, এ্যাড. হেলাল উদ্দিন মোল্লা, এ্যাড মো. আব্বাস উদ্দিন ও এ্যাড. সৈয়দ আসিফা আশরাফী পাপিয়া।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply