Home / চাঁদপুর / চাঁদপুর সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারীদের স্মারকলিপি
RHD

চাঁদপুর সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারীদের স্মারকলিপি

৭ দফা দাবি আদায়ে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক ইউনিয়ন কর্মচারীগণ চাঁদপুর জেলা প্রশাসক মো: আব্দুস সবুর মন্ডলের বরাবর স্মারকলিপি প্রদান করেন ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে তারা জেলা প্রশাসক মো: আব্দুস সবুর মন্ডলের কাছে স্মারকলিপি হস্তান্তর করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয় কতৃক যাছাই বাছাইকৃত ২ হাজার ৬শ’ ৬৭জন ওয়ার্কচার্জড কর্মচারীদেরকে দ্রুত সময়ের মধ্যে শুন্য পদের বরাবরে নিয়মিত ও অবশিষ্ট ৪হাজার ৩শ’ ৯২ জন ওয়ার্কচার্জড কর্মচারিদেরকে শর্ত শিথিল পূর্বের ন্যায় কনভার্টেড রেগুলার এর আওতায় এনে নিয়মিত করনের প্রজ্ঞাপন /এসআরও জারি করতে হবে।

বিভিন্ন শ্রেণির কর্মচারীগণের কতৃক মহামান্য হাই ও সুপ্রীম কোর্টে দায়েরকৃত মামলার রায়ে নির্দেশনা বাস্তবায়ন করতে হবে।ওয়ার্কচার্জড কর্মচারীদেরকে নিয়মিতকরণের পর মাস্টাররোল কর্মচারীদেরকে ও নিয়মিত সংস্থাপনে আনতে হবে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: নাসির উদ্দিন ,জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মো: মোস্তফা জামাল, প্রধান উপদেস্টা আব্দুল রব ভূইয়া,সহ-সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক এএনএম হুমায়ুন কবির পাটওয়ারী,যুগ্ন সাধারণ সম্পাদক আজহার আলী শিকদার, মিজানুর রহমান,সাংগনিক সম্পাদক ইসমাইল ,ফিরোজ আহমেদ,সহ সাংগনিক সম্পাদক মো. নূর হোসেন, সদস্য মো:আ: ছালাম,আব্দুল হানিফ,মো: জাকির হোসেন , জেলা সওজ ডাইভার সমিতির সভাপতি মোস্তফা পাটওয়ারী, সহ-সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক একেএম হারুনুর রশিদ ভূইয়া, শ্রমিক ইউনিয়নের সধারণ সম্পাদক রাবর আলী,সাংগনিক সম্পাদক ফিরোজ আহম্মদ,সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের হাজীগঞ্জ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারি ইউনিয়নের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১০ : ১৩ পিএম, ১৪ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply