Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী নব নির্বাচিত ইউপি চেয়্যারম্যনের দায়িত্ব গ্রহণ
বাগাদী নব নির্বাচিত ইউপি চেয়্যারম্যনের দায়িত্ব গ্রহণ

বাগাদী নব নির্বাচিত ইউপি চেয়্যারম্যনের দায়িত্ব গ্রহণ

চাঁদপুর সদর বাগাদী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়্যারম্যন, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের বুধবার (২০ জুলাই) সকাল ১০ টায় পরিষদ মিলনায়তনে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ সময় তাঁরা সাবেক জনপ্রতিনিধিদের কাছ থেকে তাদের স্ব স্ব দায়িত্ব বুঝে নেন।

দায়িত্ব গ্রহণপূর্ব অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়্যারম্যন বেলায়েত হোসেন গাজি বিল্লালের সভাপতিত্বে ও ইউপি সচিব মো. মুনসুর আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক চেয়্যারম্যন মোহাম্মদ আলী পাঠান।

তিনি বলেন, ‘আমি আপনাদের মাঝে ছিলাম এবং আগামিতে থাকবো। পূর্বে এ চেয়্যারম্যনের কাছ থেকে দায়িত্ব নিয়েছিলাম, আবার এই চেয়্যারম্যনকে দায়িত্ব হস্তান্তর করলাম। আশা করি তিনি আমাদের প্রতি সর্বদা সহযোগিতা করে যাবেন।’

দায়িত্ব গ্রহণ করে নির্বাচিত চেয়্যারম্যন বলেন, ‘আমরা অন্যায়ের কাছে মাথা নত করবো না, অন্যায়ের বিরুদ্ধে সর্বাদা সচেতন থাকবো। জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকবো। আমার কাছে সর্বদাই উন্নয়নমূলক কর্মকা- অগ্রাধিকার পাবে।’

বিদায়ী মেম্বারদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো.গিয়াসদ্দিন পাটোয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম, আব্দুল বারেক গাজী, মেম্বারদের মধ্যে ১ নং ওয়ার্ডের রিয়াজ পাটোয়ারী, ২ নং ওয়ার্ড মনসুর আহমেদ, ৩নং ওয়ার্ড শফিকুর রহমান, ৪নং ওয়ার্ড জাকির খান, ৫ নং ওয়ার্ড ইলিয়াস, ৬নং মনির হোসে ঢালী, ৭নং ওয়ার্ড মোশারফ হোসেন গাজী, ৮নং ওয়ার্ড ইসহাক গাজী ৯নং ওয়ার্ড মনির খান।

অনুষ্ঠানপূর্বে নবনির্বাচিত চেয়ারম্যান বাগাদী দরবার শরীফের পীর একেএম নেয়ামত উল্যাহ খানসহ বাগাদী মাদ্রাসার শিক্ষকদের সাথে মরহুম পীরসাহেবদের মাজার জিয়ারত করেন।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বাগাদী দরবারের পীরজাদা মাও. মুহাম্মদ মাহফুজ উল্যাহ খান ইউসুফী।

বাগাদী নব নির্বাচিত ইউপি চেয়্যারম্যনের দায়িত্ব গ্রহণ

About The Author

প্রতিবেদক- আহমদ উল্যাহ

Leave a Reply