Home / উপজেলা সংবাদ / বাগাদী ইউনিয়ন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাকন
বাগাদী নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাকন

বাগাদী ইউনিয়ন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাকন

বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আলহাজ্ব ফারুক আহমেদ কাকন

চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

 

তিনি  সোমবার রাত ৯টায় আকস্মিক চাঁদপুর প্রেসক্লাবের অফিস কক্ষে উপস্থিত হয়ে ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এ ঘোষণা দেন।

 

এ সময় প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী ছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিচালনা সংক্রান্ত উপদেষ্টা কমিটির সদস্য ডাঃ জে আর ওয়াদুদ টিপু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আঃ আজিজ খান বাদল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বাবুল মিজিসহ আরও নেতৃবৃন্দ।
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে আলহাজ্ব ফারুক আহমেদ কাকন বলেন, ‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নগণ্য কর্মী। আসন্ন বাগাদী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আমি আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী ছিলাম। সে আলোকে দলের তৃণমূলের তালিকায় আমার নামও কেন্দ্রে পাঠানো হয়েছে। দল একজনকে মনোনয়ন দিয়েছে। আমি যেহেতু দল করি দলীয় সিদ্ধান্তের প্রতি অবশ্যই আমার শ্রদ্ধাবোধ রয়েছে। তারপরও আমি যেহেতু গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে চার হাজার ভোট পেয়েছি, সে সব ভোটারের অনুরোধে আমি এবারো স্বতন্ত্র পরিচয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হই।’

তিনি আরো জানান, আমি যেহেতু দল করি, সেই বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং আমার নেত্রী ডাঃ দীপু মনি এমপি ও আমার নেতা ডাঃ জে আর ওয়াদুদ টিপুর অনুরোধে আমি আজ (গতকাল) আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলাম।

 

তিনি তার ইউনিয়নের তার সমর্থক ও শুভাকাংখীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে ভুল বুঝবেন না। বিগত দিনে আপনাদের পাশে আমাকে যেমনিভাবে চেয়েছেন ভবিষ্যতেও আপনাদের সুখে দুঃখে আমাকে পাবেন।

: আপডেট ০১:১৪ এএম, ২৩ মার্চ ২০১৬, মঙ্গলবার

ডিএইচ