Home / চাঁদপুর / নববর্ষে চাঁদপুর টাইমসের শোভাযাত্রা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট
Times-Borsho-boron..

নববর্ষে চাঁদপুর টাইমসের শোভাযাত্রা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

বাংলা নববর্ষে চাঁদপুর টাইমসের আয়োজনে বর্ষবরণ উৎসব পালনে শোভাযাত্রা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট, মধ্যাহ্নভোজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ এপ্রিল) সকালে দিনব্যাপি এ কর্মসূচির উদ্বোধন করেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

টাইমস কার্যালয় থেকে সকাল ১০ টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে চাঁদপুর আউটার স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে চাঁদপুর টাইমস ও টাইমস কমিউনিকেশন একাদশ বনাম চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক একাদশকে ৪০ রানে হারিয়ে বিজয়ী হয় চাঁদপুর টাইমস ও টাইমস কমিউনিকেশন একাদশ।

ক্রিকেট ম্যাচে প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় চাঁদপুর টাইমস ও টাইমস কমিউনিকেশন একাদশ। ১৬ ওভারের খেলায় প্রীতি দলকে ১৮৩ রানের টার্গেট দিলে ক্যাবল নেটওয়ার্ক একাদশ ১৪২ রানে অলআউট হয় যায়।

খেলা শেষে দুপুরে মধ্যাহ্নভোজ পরবর্তী অনুষ্ঠানে বিজয়ীদলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

Priti-mech-times

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর টাইমসের ব্যবস্থাপনা সম্পাদক আসমা ইব্রাহীম, প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিব, সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, সিনিয়র করেসপন্ডেন্ট শরীফুল ইসলাম, সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট মাজহারুল ইসলাম অনিক ও কবির হোসেন মিজি, স্টাফ করেসপন্ডেন্ট আনোয়ারুল হকসহ কাজী আফতাব সামী, কাজী আহনাফ, কাজী জেবা রাইসা আদিবা প্রমুখ।

এছাড়া ব্রডব্যান্ড প্রতিষ্ঠান টাইমস কমিউনিকেশন ও ডিশ সার্ভিস চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা কক্ষ