Home / খেলাধুলা / বাংলাদেশ ৩/২
বাংলাদেশ

বাংলাদেশ ৩/২

সাদা পোশাকে খেলতে নেমে সেই পুরনো রূপে দেখা দিয়েছে বাংলাদেশ দল। দলীয় ৩ রানেই প্যাভিলিয়নে ফিরে গেছেন দুই ওপেনার তামিম ইকবাল আর অভিষিক্ত সাইফ হাসান। ভারত সফরে না থাকা তামিমের দলে প্রত্যাবর্তনটা সুখকর হলো না।

মোহাম্মদ আব্বাসের বলে এলবিডাব্লিউ হয়ে ফিরেন মাত্র ৩ রানে। অন্যদিকে অভিষিক্ত সাইফের ভাগ্য খারাপ। ‘ডাক’ মেরে বিবর্ণ হলো তার অভিষেক। শাহিন শাহ আফ্রিদির বলে ক্যাচ দিয়েছেন আসাদ শফিকের হাতে।

রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনে পাকিস্তানের বিপক্ষে টস হেরে প্রথম দিন ব্যাট করছে বাংলাদেশ। সাদমান ইসলাম ও ইমরুল কায়েস না থাকায় সাইফ হাসানের অভিষেক অনেকটাই নিশ্চিত ছিল। দলে ফেরা নাজমুল হোসেন শান্ত ও রুবেল হোসেনও একাদশে সুযোগ পেয়েছেন। জায়গা হয়নি সৌম্য সরকার, আল আমিন হোসেন আর নাঈম হাসানের। অন্যদিকে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা সবশেষ টেস্টের একাদশ থেকে কোনো পরিবর্তন আনেনি পাকিস্তান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী, ইবাদত হোসেন, রুবেল হোসেন।

পাকিস্তান একাদশ: আজহার আলি, আবিদ আলি, শান মাসুদ, বাবর আজম, আসাদ শফিক, হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ।

বার্তা কক্ষ,৭ ফেব্রুয়ারি ২০২০