Home / চাঁদপুর / বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন
হিন্দু

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

গত ১০ জুন ২০২৩ইং চাঁদপুর বাংলাদেশ কেন্দ্রীয় হিন্দু যুব মহাজোটের সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কান্তি মধু ও বিভাগীয় সমন্বয়কারী (চট্টগ্রাম) নিউটন দাশের স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

প্রথম বারের মতো চাঁদপুর জেলা হিন্দু যুব মহাজোটে একজন নারীকে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। তাঁর নাম তপতী কর। তিনি শহরের পুরানবাজারের মেয়ে।

জানা যায়, পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে এবং সংগঠনমুখী করে নারীর অগ্রযাত্রাকে বৃদ্ধি করতেই নারী নেত্রীকে বেছে নিয়েছে হিন্দু যুব মহাজোট। যদিও তপতী কর এর পূর্বেও এই সংগঠনটির একটি সম্পাদিকা পদে দায়িত্ব পালন করেছিলেন।

আরও জানা যায়, নবগঠিত বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলার নতুন কমিটিতে সভাপতি পদে তপতী কর ছাড়াও নির্বাহী সভাপতি পদে আশিষ সোম, সাধারণ সম্পাদক পদে রাজিব কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক বেবিন্টন দাস কিরন, সাংগঠনিক সম্পাদক দুলাল সরকারের মতো ১০১ জন সনাতনী রথী মহারথীরা রয়েছেন।

সভাপতি তপতী কর বলেন, আমরা সবে মাত্র অনুমোদিত কমিটি পেলাম। দ্রুতই পরিচিতি সভার মধ্য দিয়ে আমাদের সাংগঠনিক কার্যক্রম শুরু করবো। অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও আশির্বাদ কামনা করছি।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৪ জুন ২০২৩