Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: মায়া চৌধুরী
বাংলাদেশ

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: মায়া চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণির পেশার মানুষের সাথে চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৪ এপ্রিলল ) উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়।

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

ইনশাল্লাহ আগামী ৫ বছর এই সরকার দায়িত্ব পালন করে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাবে। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলছেন, আমার মনে হয় মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন কাজগুলো করছেন সেদিকে নজর দিচ্ছেন। বিএনপির জ্বালাও পোড়াও আর মানুষ হত্যার রাজনীতির কারণে বিএনপি আজকে জনগণ থেকে বিচ্ছিন্ন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আরিফ উল্লাহ সরকার, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ গাজী মুক্তার হোসেন, কলাকান্দা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, ষাটনল ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, জহিরাবাদ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কাজী শরীফ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, শাহ আলম সিদ্দিকী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই প্রধান, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাদেশ্যাম সাহা চান্দু, মোঃ রিপন চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সংসদ সদস্য মায়া চৌধুরীর একান্ত সচিব কামরুল হাসান মামুন, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা মোঃ খোকন প্রধান,পৌর কৃষক লীগের সভাপতি আঃ কাদের প্রধানধান, উপজেলা মৎস্য জীবিলীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক , এসএম নোমান দেওয়ান, উপজেলা ছাত্র লীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল, প্রমূখ।

এরপর মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর বাড়িতে ইফতার ও দোয়ার মাহফিলে অংশ গ্রহণ করেন দলীয় নেতাকর্মীরা।

উক্ত ইফতার ও দোয়ার মাহফিলে চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর জেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। একই সাথে বাংলাদেশের সার্বিক উন্নয়ন যাতে সাফল্যের ধারা অব্যাহত থাকে সেই সাথে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর দীর্ঘ সুস্থ্য জীবন কামনা করে মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া প্রার্থনা করা হয়।
এছাড়াও ইফতার পূর্ব মুহুর্তে দেশ জাতি ও মুসলিম উম্মার সুখ, শান্তি, সুনাম, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ৫ এপ্রিল ২০২৪