Home / উপজেলা সংবাদ / কচুয়া / বর্তমান সরকারের আমলে প্রতিটি সনাতন ধর্মাবলম্বী মানুষ নিরাপদে রয়েছে
সরকারের

বর্তমান সরকারের আমলে প্রতিটি সনাতন ধর্মাবলম্বী মানুষ নিরাপদে রয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগকে সমর্থন করার কারণে হিন্দু সম্প্রদায়ের উপর স্বাধীনতা বিরোধী শক্তি অনেক হামলা চালিয়ে ছিলো। বর্তমান সরকারের আমলে প্রতিটি সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ ও স্বাধীনভাবে জীবনযাপন করতে পারছেন।

তিনি শনিবার দুপুরে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সকল ধর্মের মানুষের নিরাপদ রাখতে বর্তমান সরকার বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ম নিরেপক্ষ মানুষ।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কচুয়া উপজেলা শাখার সভাপতি ফনিভুষণ মজুমদার তাপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিকাশ সাহার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিএম আতিকুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মো: শাহজাহান, সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন, হাবিবুর রহমান, সাচার জগন্নাথ ধাম পূজা সাংস্কৃতিক সংঘের সভাপতি বটু কৃষ্ণ বসু,কচুয়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ পোদ্দার,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক প্রমুখ। এসময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ন আহবায়ক শুভ জিৎ দাসসহ হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ অক্টোবর ২০২৩