Home / চাঁদপুর / বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুর টাইমসের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
চাঁদপুর টাইমসের, চাঁদপুর টাইমসের

বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুর টাইমসের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজন ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৭ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

১ ডিসেম্বর মঙ্গলবার দোয়া ও মিলাদ,করোনা পরিস্থিতি মোকাবেলায় সচেতনাতামুলক কাজের অংশ হিসেবে মাস্ক বিতরণ, অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

বাদ জোহর শহরের আব্দুল কাদের জামে মসজিদে দোয়া ও মিলাদ অনু্ষ্ঠিত হয়। দুপুর আড়াইটায় চাঁদপুর টাইমস কার্যালয়ে অনু্ষ্ঠিত প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন গণমাধ্যমটির প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল। সহ-সম্পাদক আব্দুল গনির পরিচালনায় বক্তব্য রাখেন, নির্বাহী সম্পাদক মো. দেলোয়ার হোসেন, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, সাবেক বার্তা সম্পাদক আহমদ উল্ল্যাহ, সিনিয়র স্টাফ করসপেন্ডট মাজহারুল ইসলাম অনিক, শরীফুল ইসলাম, কবির হোসেন মিজি, মতলব দক্ষিণ প্রতিনিধি মাহফুজ মল্লিক, ফরিদগঞ্জ প্রতিনিধি শিমুল হাছান, কচুয়া উপজেলা প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, শাহরাস্তি উপজেলা প্রতিনিধি জামাল হোসেন, হাজীগঞ্জ প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, হাইমচর উপজেলা প্রতিনিধি ইসমাইল হোসেন, মডারেটর কাউছার জমাদার প্রমুখ।

আরও পড়ুন… ৭ম বর্ষে পা রাখলো চাঁদপুর টাইমস

চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বক্তব্যে বলেন, সময়ের সাথে থাকা এই স্লোগানকে ধারণ করে আজ থেকে সাত বছর আগে চাঁদপুর টাইমস যাত্রা শুরু করে। আপনাদের মেধা- পরিশ্রম এবং পাঠকদের ভালোবাসায় চাঁদপুর টাইমস আজকে সাত বছরে পদার্পণ করেছে। এই পথচলায় আমরা সত্য প্রকাশে পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। এর সবটুকু কৃতিত্ব চাঁদপুর টাইমস পরিবারের সকল প্রতিনিধিদের।

তিনি বলেন, চাঁদপুর টাইমস পাঠকদের প্রতি দায়বদ্ধতা রয়েছে। সত্য এবং সঠিক তথ্য প্রকাশে আমরা বদ্ধপরিকর। আমরা কারো সাথে নিজেদের তুলনা করতে চাই না এবং কাউকে আমরা অনুসরণও করি না। আমাদের উদ্দেশ্য এবং লক্ষ্য হলো সত্য এবং সুন্দরের সাথে থেকে সঠিক সংবাদ প্রকাশে নিজেদেরকে নিজেরাই ছাড়িয়ে যাওয়া। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা সমস্যার পাশাপাশি বেশি বেশি করে সম্ভাবনার সংবাদ তুলে ধরবেন। অসঙ্গতির কথা বলবার পাশাপাশি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার কথা তুলে ধরবেন। যে সংবাদ পরিবেশন করলে মানুষ সমাজ এবং রাষ্ট্রের মঙ্গল হবে সেই সংবাদ আপনারা পরিবেশন করবেন।

প্রতিনিধিরা বলেন, চাঁদপুর টাইমস প্রতিষ্ঠার পর থেকে সঠিক এবং সত্য সংবাদ প্রকাশে পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আমাদের এই নিউজপোর্টালটির সবচেয়ে ভালো দিক হলো, এখানে প্রতিনিধিদের প্রেরিত সংবাদ ছাড়া এখানে অন্য কারো সংবাদ প্রকাশ করা হয় না। প্রতিনিধিদের সংবাদ প্রকাশের ক্ষেত্রে তথ্যগুলো সঠিক ভাবে যাচাই বাছাই করে এবং প্রমিত বানান ঠিক রেখে তবেই সংবাদ প্রকাশ করা হয়। এর ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত রাখার অনুরোধ করছি।

বিকালে চাঁদপুর শহর টাইসম কার্যালয়ের সামনে কুমিল্লা সড়কে করোনা পরিস্থিতি মোকাবেলায় সচেতনাতামুলক কাজের অংশ হিসেবে রিক্সা ও অটোচালক এবং পথচারীদের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

চাঁদপুর টাইমসের, চাঁদপুর টাইমসের

উল্লেখ্য,২০১৪ সালের ১ ডিসেম্বর চাঁদপুর টাইমস এর যাত্রা শুরু। তৎকালীন চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মো.ইসমাইল হোসেন মহোদয়কে আনুষ্ঠানিক অবহিতকরণ পত্রের মাধ্যমে টাইমসের যাত্রা শুরু হয়।

যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত ‘নিউয়র্ক টাইমস’ এর নামের সাথে মিল রেখে অনলাইন পোর্টাল‘চাঁদপুর টাইমস’এর নামকরণ করা হয় এবং সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীর নিরন্তর প্রচেষ্টায় এটি আজ দায়িত্বশীলতার কাতারে এসে পৌঁছেছে।

স্টাফ করেসপন্ডেট,১ ডিসেম্বর ২০২০