Home / বিশেষ সংবাদ / বন্ধু করলো ধর্ষণ আর ভিডিও করেছে বান্ধবীরা, অতঃপর …
Rape Ghono Dorshon
ছবিটি প্রতীকী

বন্ধু করলো ধর্ষণ আর ভিডিও করেছে বান্ধবীরা, অতঃপর …

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের অভিনয় করে কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণের অভিযোগে পুলিশ ইব্রাহিম হোসেন তানভীরসহ ৭ কলেজ ছাত্র-ছাত্রীকে গ্রেপ্তার করেছে।

শনিবার বিকেল ও রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা। তারা সবাই অভিযুক্ত ইব্রাহিমের বন্ধু। অভিযুক্ত তানভীর জেলার উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার কামরুজ্জামান স্বপনের ছেলে। তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

গ্রেপ্তারকৃতরা হলেন- উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র বন্ধন, ছাত্রী পূর্ণতা, মিম ও রিফাত এবং ঢাকা কলেজের ছাত্র তুষার ও টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সুমন। তাদের মধ্যে বন্ধন ও পূর্ণতা পাবনার সাঁথিয়া উপজেলার বাসিন্দা, বাকিরা উল্লাপাড়ার।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন আকন্দ জানান, দুমাস আগে তানভীর পাশাপাশি অবস্থানের সুবাদে রাজশাহী সিটি কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় শুরু করেন। এক পর্যায়ে ছাত্রীটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে বেশ কয়েক দফা ধর্ষণ করেন। এ সময় কয়েকজন বন্ধু ও বান্ধবী ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে।

এসব ভিডিওচিত্র অতি সম্প্রতি বন্ধুরা বিভিন্ন জনের মোবাইলে প্রচার করেন। এক পর্যায়ে গত ১০ এপ্রিল নির্যাতিতার বাবা বাদী হয়ে তানভীর ও তার ৬ বন্ধুর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করায় ৭ শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়। পরে রবিবার দুপুরে তাদের সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তার হওয়া শিক্ষার্থীরা জিজ্ঞাসাবাদে তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। এ ঘটনার আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

বার্তা কক্ষ, ১৩ এপ্রিল ২০২০