Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা
বঙ্গমাতা

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের পক্ষ থেকে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো.মাঈনুদ্দিনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

২০ মে বৃহস্পতিবার হাজীগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে নব-গঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের নেতৃবৃন্দ উক্ত ফুলেল শুভেচ্ছা প্রদান কালে মত বিনিময় করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন বলেন, একটি সংঘঠন ধরে রাখতে হলে তার পেছনে অনেক শ্রম ঘাম দিতে হবে। আমি আশাকরি আপনাদের এই সংগঠন তৃনমূল কমিটির মাধ্যমে একদিন বৃহত্তরভাবে ছড়ি ছিটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে এক হয়ে কাজ করবে এমনটাই প্রত্যাশা ও শুভ কামনা থাকলো।

এ সময় হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু সমীর লাল দত্ত উপস্থিত ছিলেন।

এদিকে হাজীগঞ্জ উপজেলা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, সংগঠনের নব নির্বাচিত সভাপতি সাইফুর রহমান, সহ- সভাপতি মো. নাসিম হোসেন, সাধারন সম্পাদক মো. রাসেল হোসেন, তথ্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন গাজী, আইন বিষয়ক সম্পাদক মুন্না সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক কাউসার হামিদ, সহ সম্পাদক মাহবুব, সদস্য বাসু দেব, মিলন সরকার, বড়কূল পূর্ব ইউনিয়নের নেতা কাশেম, সোহেল, সিয়াম, তানভীর, আশিক, রাকিব, কাউসার প্রমুখ।

প্রতিবেদকঃজহিরুল ইসলাম জয়