বঙ্গমাতার জন্মবা‌র্ষিকীতে চাঁদপুর পৌর ছাত্রলীগের দোয়া

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবা‌র্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর ছাত্রলীগের আয়োজনে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

৮ আগষ্ট রোরবার বাদ আছর চাঁদপুর শহরের বাইতুল আমিন জামে মসজিদে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল আমিন জামে মসজিদে খতিব হাফেজ মাওলানা মুফতি জাফর আহমেদ।

মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে নিহত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি মহামারি করোনা ভাইরাসের হাত থেকে জাতিকে রক্ষার লক্ষ্যে মহান আল্লাহর করুণা কামনা করে দোয়া করা হয়।

চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর সোহেল রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিন পাটোয়ারী পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, সাবেক সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, চাঁদপুর জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি মো. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বঙ্গমাতার জন্মবা‌র্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌরসভার ১৫ টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে একযোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। প্রতিটি মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে স্ব স্ব ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম

Share