Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা ও ঢেউটিন বিতরণ
বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের

বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা ও ঢেউটিন বিতরণ

একের পর এক সামাজিক নামক সংগঠন বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক চিকিৎসা সহায়তা ও গৃহহীন পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অব্যাহত রয়েছে। চলতি বছরের শুরুতে ফরিদগঞ্জের চালিয়াপাড়া ও মনতলা গ্রামের বঙ্গবন্ধু প্রেমী কয়েকজন যুবক সংগঠনটি গড়ে তোলার পর থেকে একের পর এক গরীব, দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে আর্থিক ও কর্মসংস্থান গড়ে তোলার লক্ষে একের পর এক অনুদান প্রদান করে আসছে।

১৭ নভেম্বর মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু যুবউন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে চালিয়াপাড়া করের বাড়ীর দুস্থ্য দুলাল মিয়ার বসতঘরের জন্য ৩ বান ঢেউটিন বিতরণ করা হয়। এর আগের দিন সোমবার সন্ধ্যায় মনতলা পাটোওয়ারী বাড়ীর অবসরপ্রাপ্ত ইয়াকুব চকিদারকে নগদ অর্থ প্রদান করা হয় সংঘঠনের পক্ষ থেকে।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আব্দুল মজিদ, সভাপতি রাকিব হোসেন ও সাধারন সম্পাদক ফারুক হোসেন, রাসেল হোসেন ও সাবেক সভাপতি সালেহ আহমদে সজিব।

সংগঠনের উপদেষ্টা খিজির আহমেদ, ফয়েজ আহমেদ কাজী সোহাগসহ দেশ বিদেশের অবস্থানরত যুবকদের কাছ থেকে নগদ অনুদান সংগ্রহ করে এলাকার সামাজিক উন্নয়নে ব্যায় করা হচ্ছে। আর এতে করে গরীব অসহায় পরিবার বিয়ে, চিকিৎসা, কর্মস্থানসহ নানা মাধ্যমে সহায়তা ছাইলে সহযোগিতা হাত বাড়িয়ে দেয় সংগঠনটির নেতারা।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১৭ নভেম্বর ২০২০