Home / চাঁদপুর / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল
কুষ্টিয়ায় জাতির পিতা, কুষ্টিয়ায় জাতির পিতা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা আওয়ামী লীগ,সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামীলীগ।

৬ ডিসেম্বর রোববার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ সমাবেশের পর একটি শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ গাজী, ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, উপ-দপ্তর সম্পাদক এডভোকেট রনজিত রায় চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষন মজুমদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, অ্যাড. বদিউজ্জামান কিরন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী কাউন্সিলর ফরিদা ইলিয়াস, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি কাউন্সিলর সোহেল রানা, সাধারণ সম্পাদক রবিন পাটোয়ারীসহ মানববন্ধনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী দলের নেতা-কর্মীরা উপিস্থত ছিলেন।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে আমরা একটি সুন্দর সুখী সমৃদ্ধ বাংলাদেশ পেয়েছি। যার জন্ম না হলে আমরা এত সুন্দর একটি দেশ পেতাম না, আজ জাতির পিতার নির্মিত ভাস্কর্য নিয়ে একটি চক্র উঠে পড়ে লেগেছে। এর সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবী জানাই। কোন অপশক্তি এই বাংলার মাটিতে টিকে থাকতে দেওয়া হবে না। বাংলার মাটিতে মৌলবাদ ও জঙ্গিবাদের আগেও কোন স্থান ছিল না এখনো থাকবে না।

বঙ্গবন্ধু আমাদের আদর্শ নেতা। তাকে সকলের মাঝে উজ্জীবিত রাখা আমাদের দায়িত্ব। আপনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন। বিএনপি-জামাত কখনো এদেশের শান্তি চায়নি। তারা প্রতিনিয়ত ও চক্রান্ত করে দেশকে পিছিয়ে নিয়ে যাচ্ছে। আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ রয়েছি।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,৬ ডিসেম্বর ২০২০