Home / সারাদেশ / বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার
বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার

বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার

ঝিনাইদহ জেলার কৃতি সন্তান ও মোহাম্মদপুর থানার কৃষক লীগ, ঢাকা মহানগর উত্তরয়ের সহ-সভাপতি, মো. ইব্রাহীম হোসেনের উদ্যোগে ঝংকার নাট্য অভিনেত্রী মিসেস তিশী আফরোজ চায়নাকে, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার দেয়া হয়েছে।।

বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ২০১৭ বিভিন্ন পর্যায়ের নেতা-নেত্রীদের মাঝে বিতরণ করছেন।

মিসেস তিশী আফরোজ চায়না ঝিনাইদহ জেলা আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের বলিষ্ঠ কন্ঠস্বর।

ভিশন ২০২১-কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে, বাংলাদেশ কৃষক-লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারা বাহিকতায় মো. ইব্রাহীম হোসেনের এ মহতি উদ্যোগ গ্রহণ করেন।

মিসেস তিশী আফরোজ চায়না বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে, প্রাক্তন ছাত্রী প্রতিনিধি ও ঝিনাইদহ কেসি কলেজ এবং ঝংকার নাট্য অভিনেত্রী নাচ, গান গেয়ে ঝিনাইদহ বাসীকে মাতিয়ে তোলেন ।

আফরোজ চায়না, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম পেয়ে, কৃষক-লীগের সকল কাজ সুন্দর ও সুশৃঙ্খল ভাবে করার জন্য ইব্রাহীম হোসেনকে ধন্যবাদ জানান । সেই সাথে কৃষি ও কৃষকের উন্নয়নের পাশাপাশি দেশের মানুষের ভাগ্যোন্নয়নে আন্তরিকভাবে কাজ করার জন্য কৃষক লীগের সব সময় পাশে থাকবেন বলে যানান।

প্রসঙ্গত, ‘কৃষক বাঁচলে দেশ বাঁচবে’ এ ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষক-লীগ এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশের স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, কৃষকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালে ১৯ এপ্রিল এদেশের খেটে খাওয়া কৃষক মুজুরীদের জন্য বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠিত করেছিলেন।

তার কন্যা দেশ রতœ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের কৃষি ক্ষেত্রে ব্যাপক সাফল্য এসেছে ও দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে। খাদ্য নিরাপত্তা নিশ্চিত করায় জাতিসংঘের পুরস্কার লাভ করেছে।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ১৫ পিএম, ৮ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply