Home / বিশেষ সংবাদ / ফেসবুকে আপত্তিকর ছবি : স্কুলে যেতে শুরু করেছে সেই স্কুলছাত্রী
ফেসবুকে আপত্তিকর ছবি : স্কুলে যেতে শুরু করেছে সেই স্কুলছাত্রী

ফেসবুকে আপত্তিকর ছবি : স্কুলে যেতে শুরু করেছে সেই স্কুলছাত্রী

‎Thursday, ‎28 ‎May, ‎2015     02:27:42 PM

চাঁদপুর টাইমস, বি-বাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যৌন নিপীড়নের সেই স্কুলছাত্রী আবারো স্কুলে যেতে শুরু করেছে। বুধবার পূর্ণ নিরাপত্তা দিয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জেম আহমদ, শিক্ষা কর্মকর্তা হেমায়াতুল ফারুক ভূইয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের নির্যাতিত সেই স্কুলছাত্রীকে স্কুলে নিয়ে যান। পরবর্তীতে স্কুল ছুটির পর ওই ছাত্রীকে তারা আবার বাড়িতে পৌঁছে দেন বলে জানা গেছে।

জানা যায়, গত ২৪ ডিসেম্বর নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে একই উপজেলার কুলিকুন্ডা গ্রামের কামরুল ইসলাম চৌধুরীর ছেলে পল্লব চৌধুরী (১৯) ও তার চার সহযোগী জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রেখে তাকে পাশবিক নির্যাতন করে এবং তার নগ্ন ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় গত ২২ এপ্রিল বখাটে পল্লবকে প্রধান আসামি ও তার চার সহযোগীর বিরুদ্ধে নাসিরনগর থানায় মামলা দায়ের করে নির্যাতিতার পরিবার। পরে মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-বিশ্বরোড মোড় থেকে পুলিশ পল্লব চৌধুরীকে গ্রেফতার করে। তবে এ মামলার বাকি আসামিরা এখন পর্যন্ত গ্রেফতার না হওয়ায় হতাশা প্রকাশ করেছে নির্যাতিত ওই ছাত্রী ও তার পরিবারের সদস্যরা।

নির্যাতিত ওই ছাত্রী জানায়, ঘটনাটি জানাজানি হওয়ার পর স্কুলের প্রধান শিক্ষক আবদুর রহিম তাকে স্কুলে আসতে নিষেধ করে। এরপর থেকেই তার স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়। এর ফলে অনিশ্চিত হয়ে পড়ে তার শিক্ষা জীবন। মঙ্গলবার বখাটে পল্লবকে গ্রেফতার করার পর বুধবার থেকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় আবারো স্কুলে যেতে শুরু করেছে সে। তবে পল্লবকে পুলিশ গ্রেফতার করায় স্বস্তি প্রকাশ করলেও তার ভিডিও চিত্রটি এখনো অনেকের কাছে রয়ে যাওয়ায় আশঙ্কা প্রকাশ করেছে ওই স্কুলছাত্রী। মেধাবী ওই ছাত্রীর এখন একটাই দাবি মামলার বাকি আসামিদেরকেও যেন দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন বলেন, গ্রেফতারকৃত পল্লবকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের অচিরেই গ্রেফতার করা হবে জানিয়ে তিনি আরো বলেন, ওই ভিডিওচিত্র যদি কারো কাছে পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বখাটেরা নগ্ন ভিডিও ছেড়ে দিল ফেসবুকে : মেধাবী ছাত্রীর অনিশ্চিত জীবন  নিউজটি পড়তে ক্লিক করুন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

আপনার মন্তব্য লিখুন…