Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ ফিরোজপুর জনকল্যাণ উবির পুনর্মিলনী
ফরিদগঞ্জ ফিরোজপুর জনকল্যাণ উবির পুনর্মিলনী

ফরিদগঞ্জ ফিরোজপুর জনকল্যাণ উবির পুনর্মিলনী

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ফিরোজপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ২০১১ সালের প্রাক্তন এসএসসি পরীক্ষার্থীদের পুনর্মিলনী শনিবার (১ জুলাই) বেলা ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

পুনর্মিলনীতে সাংস্কৃতি অনুষ্ঠান, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সম্মাননা প্রদান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন প্রায় ৩০ শিক্ষার্থীসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় প্রাধন শিক্ষক মো. শাহাজাহান মাস্টার।

তিনি বলেন, যারা এখান থেকে পড়াশোনা করে বের হয়েছো, তোমরা দেশের জন্য ভালো কিছু অর্জন করবে বলে আমি মনে করি। আজকের এই পুনর্মিলনী মত সারাজীবন এই ভাবেই একত্রিত হয়ে কাজ করবে। তাহলে তোমরা দ্রুত সফলতা অর্জন করতে পারবে। দেশ নয় পুরো বিশ্ব তোমাদের দিকে তাকিয়ে রয়েছে। তোমরা পড়াশোনা করে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করবে এটা আমার প্রত্যাশা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মো. শফিকুর রহমান, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, পরিতোষ মল্লিক, সোনালী চক্রবর্তী, ইউসুফ হোসেন, মনির হোসেন, মোস্তফা কামাল, মোশারেফ হোসেন, নারায়ন চক্রবর্তী, প্রাক্তন ছাত্রী লুবনা আক্তার রাত্রী।

এ সময় বিদ্যালয়ের ২০১১ সালের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন, রাশেদ, সাবিনা আক্তার সাথী, মিতু, লাবনি, সাহিদুল ইসলাম রাসেল, মো. রাসেল, নাইম হোসেন, কবির হোসেন, জিসান, অভি, খোরশেদ, আদনান রুবেল, সাজ্জাদ হোসেন, শেখ রুবেল, মারুফ, শ্রাবন, শরীফ, কিবরিয়া, কবির , সোহাগ, মাইনুদ্দিন, তাসলিমা, সজিব, নুরুল আমিন, মিলন হোসেন, আহাদ, জুয়েল, বাদল চক্রবর্তী প্রমুখ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
আপডেট,বাংলাদেশ সময় ১০ : ৩৩ এএম, ২ জুলাই ২০১৭,রোববার
এইউ

Leave a Reply