Home / চাঁদপুর / ফারিয়া চাঁদপুর শাখার নির্বাচন সম্পন্ন
ফারিয়া চাঁদপুর শাখার নির্বাচন সম্পন্ন

ফারিয়া চাঁদপুর শাখার নির্বাচন সম্পন্ন

ফারিয়া চাঁদপুর জেলা শাখার নির্বাচন ১৪ ডিসেম্বর বুধবার (১৪ ডিসেম্বর) সকালে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টা থেকে শুরু করে দুপুর ২ টা পর্যন্ত সর্বমোট ২৭৭ ভোটারের মধ্যে ২৫২ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

এতে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন , অর্থ সম্পাদক পদে ২ জন ও দপ্তর সম্পাদক পদে ২ জনসহ মোট ১১ জন প্রার্থীর মধ্যে প্রতিদন্ধিতা হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে পাঁচজন নির্বাচিত হন।

নির্বাচনে ভোট গননা শেষে ১৮৮ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হন আঃ মোতালেব রাশেদ। তার প্রতিদন্ধি চন্দন কুমার পান ৬৮ ভোট। সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ১০৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম দু প্রতিদ্বন্ধি নাজমুল হক পান ৯৩ ভোট এবং আমিনুল ইসলাম পায় ৬৩ ভোট।

আর সাংগঠনিক সম্পাদক পদে ১২৮ ভোট পেয়ে বিজয়ী হন আনোয়ার হোসেন, তার প্রতিদ্বন্ধি বেলাল হোসেন ১২৪ ভোট পেয়ে মাত্র ৪ ভোটের ব্যাবদানে পরাজিত হন। দপ্তর সম্পাদক পদে আঃ রাজ্জাক ১৭৭ ভোট পেয়ে বিজয়ী হন, তার প্রতিদ্বন্ধি দীপঙ্কর পান ৬০ ভোট এবং অর্থ সম্পাদক বি এম তোফায়েল ১৮৭ ভোট পেয়ে বিজয়ী হন, তার প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন পান ৬০ ভোট।

নির্বাচনে ৭ জন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তারা হলেন মোঃ ইউসুফ, মাসুম, এম এইচ সাহেদ, মওদুদ হাসান, আরিফ হোসেন, শাহিনুর রহমান। এবং এইচ এম আজিম হোসেনের তত্বাবধানে ফারিয়ার বিভিন্ন সদস্যরা পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন।

প্রতিবেদক- কবির হোসেনে মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০১ : ০০ এএম, ১৫ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply