Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে পুকুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ১
মতলবে পুকুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ১

মতলবে পুকুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ১

চাঁদপুর মতলব উত্তরে গজরা ইউনিয়নে ৮নং ওয়ার্ডের কৃষ্ণপুর নয়াকান্দি গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে মোফাজ্জল হোসেন (৫০) নিহত হয়। শুক্রবার(২১ সেপেটম্বর)সকালে পুকুরের মাছ রক্ষার জন্য অবৈধ বিদ্যুতের তাঁরে জড়িয়ে এ ঘটনাটি ঘটেছে।

তাকে বাঁচানো চেষ্টাকালে ২ নারী বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কৃষ্ণপুর নয়াকান্দি গ্রামের আমিনুল ইসলাম সরকারের পুকুরে কচুরীপানা পরিস্কার করতে সকাল ১১টায় দিকে মৃত. ওয়াজউদ্দিন মৃধার ছেলে মোফাজ্জল হোসেন গেলে পুকুরের আইলে জিআই তাঁরে বিদ্যুত সংযোগ থাকা তাঁরে হাত জড়িয়ে পড়ে, সাথে সাথে তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়।

পুকুর পাড়ে মোফাজ্জল পড়ে থাকতে দেখে একই বাড়ির জমির মৃধার স্ত্রী খালেদা বেগম ও মানিক মৃধার স্ত্রী লাইজু বেগম তাকে বাঁচাতে এগিয়ে গেলে তারাও বিদ্যুৎপৃষ্ট হয়।

এর মধ্যে খালেদা বেগম গুরুত্বর আহত হলে তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়। গুরুত্বর আহত খালেদা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন।

নিহত মোফাজ্জল হোসেনের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, ‘আমিনুল ইসলাম পুকুরের পাড়ে জিআই তাঁরের মধ্যে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখার ফলে আমার ভাই সেই তাঁরে জড়িয়ে মারা যায়।’

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল
২১ সেপেটম্বর,২০১৮

Leave a Reply