Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ মডেল সপ্রাবিতে ক্রীড়া পুরস্কার ও মেধাবৃত্তি প্রদান
F-Model-sopravi

ফরিদগঞ্জ মডেল সপ্রাবিতে ক্রীড়া পুরস্কার ও মেধাবৃত্তি প্রদান

চাঁদপুরের ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবৃত্তি প্রদান করা হয়েছে। একই অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।

সোমবার বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন, শিক্ষাবিদ মুকবুল আহমেদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাহিত্যিক মোস্তফা কামাল মুকুল, কমিটির সদস্য হাবিবুর রহমান নান্নু, খাদিজা আক্তার, শফিকুর রহমান মৃধা, অভিভাবক হারুনুর রশিদ, মাহফুজুর রহমান প্রমূখ।

সহকারি শিক্ষক মোহাম্মদ হোসেনের উপস্থাপনায় শুরুতে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক হাছিনা আক্তার। সভায় বক্তারা বলেন, ফরিদগঞ্জের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলার শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়াসহ সকল কিছুতেই এগিয়ে রয়েছে। এই ধারাকে আরো এগিয়ে নিতে হলে অভিভাবকদের বেশি ভুমিকা পালন করতে হবে। তারা বলেন, আজকের এই সমাবেশে বিপুল সংখ্যক অভিভাবকদের উপস্থিতি আমাদেরকে সেই কথাই মনে করিয়ে দিয়েছে। এই জন্য শিক্ষার্থীদের লেখাপড়ার সাথে সাথে সহশিক্ষা কার্যক্রমে অংশ গ্রহণ করার জন্য এবং এমন আয়োজন সফল করতে অভিভাবকদের আরো বেশি করে উৎসাহ প্রদান করতে হবে।

আলোচনা শেষে বার্র্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রায় দুই শ শিক্ষার্থীর পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এসময় প্রথম থেকে পঞ্চমশ্রেণি পর্যন্ত মেধাবীদের হাতেও বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।

(প্রেস বিজ্ঞপ্তি)

Leave a Reply