Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে বিদায় অনুষ্ঠান
বঙ্গবন্ধু

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে বিদায় অনুষ্ঠান

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর সোমবার দুপুরে কলেজ অধ্যক্ষ কুন্তল কৃষ্ণ নাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চঁাদপুর ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, আমার স্মৃতিময় প্রতিষ্ঠান বঙ্গবন্ধু সরকারি কলেজ। এই কলেজের উন্নয়ন এবং স্বীকৃতির জন্য অনেক কষ্ট করেছি। তাই এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আমি চেষ্টা করে যাবো। তিনি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজ তোমরা নতুন যাত্রা পথে চলা শুরু করবে, একটি পরীক্ষার অংশগ্রহণের মধ্য দিয়ে। আশা করছি তোমরা এই পরীক্ষার মাধ্যমে নিজের এবং প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখবে।
প্রভাষক দেলোয়ার হোসেনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজের উপাধ্যক্ষ নেপাল দেবনাথ, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার অনি, কলেজ গর্ভণিং বডির সাবেক সদস্য আহসান হাবিব মামুন ও কামরুল হাসান সউদ। এছাড়া বক্তব্য রাখেন প্রভাষক ইফতেখারুল আলম, ছাত্রলীগ নেতা মনির হোসেন ও মোহাইমিন সারোয়ার। আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ৩১ অক্টোবর ২০২২