Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন মাকছুদুর রহমান পাটওয়ারী
পৌরসভা

ফরিদগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন মাকছুদুর রহমান পাটওয়ারী

(পিএসসি) এর সদস্য সাবেক সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী ফরিদগঞ্জ পৌরসভা পরিদর্শন করেছেন। বুধবার(৬ডিসেম্বর) দুপুরে পৌরসভা পৌছলে পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীসহ পৌরসভার কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

মেয়র আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পিএসসির সদস্য মাকছুদুর রহমান পাটওয়ারী বলেন, স্বাধীনতার সূযর্য সন্তান আপনাদের পৌরসভার মেয়র। যা অবশ্যই পৌরবাসীর গর্বের বিষয়। ইতিমধ্যেই তিনি পৌরসভাকে প্রথাম শ্রেণিতে উন্নিত করেছেন। কয়েকটি প্রকল্পের কাজ শীগ্রহী শুরু হবে। আমি আপনারা পৌরবাসীর উন্নয়নে সততার সাথে কর্ম করে যান অবশ্যই ফল ভাল আসবে। একই সাথে পৌরসভার উন্নয়নে আমি আমার অবস্থান থেকে সহযোগিতার হাত সর্বদা সম্প্রসারিত থাকবে।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে আবুল খায়ের পাটওয়ারী বলেন, মাকছুদুর রহমান পাটওয়ারী আমাদের ফরিদগঞ্জবাসীর গর্ব। যেই কয়েকজন ব্যক্তির সহোযাগিতা নিয়ে আমি ফরিদগঞ্জ পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নিত করেছি, তিনি তার মধ্যে অন্যতম। আমি আশা করবো আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়নে তিনি সহযোগিতার হাত অব্যাহত রাখবেন।

এসময় আরো বক্তব্য রাখেন বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতাদের একজন খন্দকার মোস্তফা কামাল, পৌর নিবার্হী কর্মকর্তা শাহ আবু সুফিয়ান, নিবার্হী প্রকৌশলী নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আ: মান্নান পরান, সহকারি প্রকৌশলী দেলওয়ার হোসেন, ক্যাশিয়ার গিয়াস উদ্দিন প্রমুুখ।

প্রতিবেদক: শিমুল হাছান,৭ ডিসেম্বর ২০২৩