Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র পিতার জানাজা ও দাফন সম্পন্ন
পৌরসভার

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র পিতার জানাজা ও দাফন সম্পন্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেনের পিতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী আব্দুল আলী পাটওয়ারী জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

২ ফেব্রুয়ারি বুধবার বাদ যোহর ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন, আওলাদে রাসুল তাহেরি জাবেরি আল মাদানী আল্লামা আনোয়ার হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় বিএনপির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মো. হারুন অর-রশিদ, উপজেলা পরিষদের চেয়াম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক, শিল্পপতি ও সমাজ সেবাক এম এ হান্নান ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এ.কে.এম মাহবুবুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহ্ফুজুল হক, ,জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল,উপজেলা বিএনপির সভাপতি মো. শরীফ মোহাম্মদ ইউনুস, সাধারন সম্পাদক মুজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আবদুস ছোবহান লিটন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ মকবুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদ, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা ও সদ্যস সচিব আব্দুল মতিনসহ প্রায় ৫ সহস্রাধিক ধর্মপ্রান মুসল্লী উপস্থিত ছিলেন ।

জানাজার পূর্বে স্মৃতি চারন কালে বক্তারা বলেন, আলী আহম্মেদ কন্টাকটর একজন ভালো মানুষ ছিলেন। কর্মময় জীবনে তিনি সুনামের সহিত কাজ করেছেন, এছাড়াও তিনি তার ব্যক্তিগত অর্থায়নে একাধিক মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠার পাশাপাশি সমাজের কল্যানে কাজ করে গেছেন। তাহার প্রয়ানে সমাজ একজন ভালো মানুষকে হারালো।

উল্লেখ্যঃ মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে ঢাকা পিজি হাসপাতালে ইন্তেকাল করেন।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ২ ফেব্রুয়ারি ২০২২