Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ থেকে নিতে আসিনি দিতে আসছি: সিআইপি জালাল
ফরিদগঞ্জ

ফরিদগঞ্জ থেকে নিতে আসিনি দিতে আসছি: সিআইপি জালাল

আমি নির্বাচন করছি আপনাদের জন্য, আমি নির্বাচিত হলে কষ্ট হবে আমার, আর নির্বাচিত না হলে কষ্ট হবে আপনাদের। আমি ফরিদগঞ্জ থেকে নিতে আসিনি বরং ফরিদগঞ্জের উন্নয়ন ও আপামর জনতার কল্যাণে কাজ করতে আসছি। আপনারাদের স্বার্থেই আগামী ৭ জানুয়ারী ট্রাক প্রতীকে ভোট দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার দক্ষিণ কাছিয়াড়া মহিলা আলিম মাদ্রাসা মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সিআইপি জালাল আহমেদ নির্বাচনী পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এই সকল কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন, সিআইপি জালাল আহমেদের সহধর্মিণী মায়মুনা জালাল, পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও তরুন সমাজ সেবক পাবেল পাটওয়ারী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ মিজি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, যুবলীগ নেতা আকবর হোসেন, লামীম পলোয়ানসহ দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার এক হাজারের বেশি নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এদিন উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়ন, রূপসা উত্তর, পৌর এলঅকার দাসপাড়াসহ কয়েকটি ইউনিয়নে পথসভায় বক্তব্য রাখেন সিআইপি জালাল আহমেদ।

স্টাফ রিপোর্টার, ২ জানুয়ারি ২০২৪