Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ থেকেই জয়যাত্রা শুরু করতে চান শামছুল হক ভূঁইয়া
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

ফরিদগঞ্জ থেকেই জয়যাত্রা শুরু করতে চান শামছুল হক ভূঁইয়া

আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সাংসদ ড. শামছুল হক ভূঁইয়া বলেছেন, ফরিদগঞ্জ থেকেই আমরা আওয়ামী লীগের জয়যাত্রা শুরু করতে চাই, আসুন নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা এক ও অভিন্ন অবস্থানে থেকে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকায় ভোট দেয়ার কথা বলি।’

রোববার (২০ জানুয়ারি) বিকেলে স্থানীয় পূর্ব আলোনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

এ কর্মসূচিতে উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়।

সম্মেলনে আব্দুল বাতেন রাড়ি সভাপতি এবং মো.এমরান হোসেন মৃধা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচিত কমিটিকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়েছে স্থানীয় নেতা-কর্মীরা।

সভায় প্রধান অতিথি আরো বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন জাতির জন্য গুরুত্ববহ। কারণ দেশে বর্তমানে যেভাবে উন্নয়ন চলছে, তার ধারাবাহিকতা বজায় না থাকলে আমরা আবারো পিছিয়ে পড়বো। আপনারা বর্তমান সরকারের আমলের কিছু উন্নয়নের চিত্র ইতোমধ্যেই নিজেদের ইউনিয়নে দেখেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, সড়ক পাকাকরণসহ নানা উন্নয়ন চলমান রয়েছে। এসব কাজ সম্পন্ন করতে হলে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসাতে হবে।

তিনি আরো বলেন,‘এতদিন দুর্জনেরা বলতো ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেই। কিন্তু আমি আগামী সংসদ নির্বাচনে এটা প্রমাণ করে দিতে চাই, ফরিদগঞ্জ আওয়ামী লীগেরই এলাকা। কিন্তু এলাকাটি এতদিন কেউ পরিচর্যা করেনি। আমরা সেই সব জমে থাকা অন্ধকারকে দূরে ঠেলে দিয়ে ঘুমন্ত আওয়ামী লীগকে জাগাতে সক্ষম হয়েছি।

ইউনিয়ন যুবলীগের আহŸায়ক দেলোয়ার হোসেন বাতেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাাল হোসেন পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন জমাদার ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ