Home / চাঁদপুর / চাঁদপুর ওসি তদন্ত মাহাবুব মোল্লার বিদায় সংবর্ধনা
Mahbub-mollah-dsb

চাঁদপুর ওসি তদন্ত মাহাবুব মোল্লার বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ কর্মকর্তা (ওসি তদন্ত) মাহাবুবু রহমান মোল্লাকে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে। শনিবার (২৪ নভেম্বর) মডেল থানার সকল কর্মকর্তারা তাকে বিদায় সংবর্ধনা জানান।

মডেল থানার তদন্ত ওসি হারুনুর রশিদের পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক(অপস এন্ড ক) মোঃ আব্দুর রব, মনির হোসেন, পুলিশ পরিদর্শক(ইন্টিলিজেন)মোঃ মনির আহাম্মেদ, পুলিশ পরিদর্শক ইনচার্জ নতুনবাজার পুলিশ ফাড়ীঁ মো সিরাজুল মোস্তফা, পুলিশ পরিদর্শক ইনচার্জ, পুরাণ বাজার পুলিশ ফাড়ীঁ মোঃ আব্দুর রশীদ, এসআই ওনুপ চক্রবর্তী। এসময় বিদায়ী পুলিশ অফির্সার মাহাবুবুর রহমান মোল্লার হাতে ক্রেস্ট তুলেদেন ওসি ইবরাহীম খলিলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এর আগে চাদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম মাহাবুবুর রহমান মোল্লাকে মডেল থানা থেকে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ শাখায় (ডিএসবি) বদলি করেন।

জানাযায়, পুলিশ কর্মকর্তা মাহাবুবুর রহমান মোল্লা চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত হিসেবে এক বছরের অধিক সময় অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেন।

এর আগে প্রথমে তিনি উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। পরে তার পদোন্নতি হলে তিনি ওসি তদন্ত হিসেবে মতলব উত্তর থানায় যোগ দেন। সেখান থেকে বদলি হয়ে ফরিদগঞ্জ থানায় থানায় বেশ কিছুদিন দায়িত্ব পালন করেন। পরে সাবেক পুলিশ সুপার শামসুন্নাহার তাকে সদর মডেল থানায় ওসি তদন্ত হিসেবে বদলি করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করায় পুলিশের ব্যস্ততার কারণে কিছুটা বিলম্ব হওয়ায় শনিবার রাত ১০ টায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহীম খলিল এর কক্ষে বিদায় সম্ভধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাহবুবুর রহমান মোল্লা ২০০৫ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। তিনি সুনামের সাথে ঢাকা মিরপুর কাফরুল থানা, ঢাকা ডিবি, রাঙ্গামাটি ও নোয়াখালীতে চাকুরি করেছেন। এছাড়াও তিনি নোয়াখালীর সোনাইমুড়ি থানায় ও চাঁদপুর মডেল থানায় সেকেন্ড অফিসারের দায়িত্ব পালন করেন।

চাঁদপুর মডেল থানায় সেকেন্ড অফিসার ও পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে তিনি মাদক ও ইভটিজিংবিরোধী আন্দোলনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সেমিনারে ভূমিকা রেখেছিলেন। তার নেতৃত্বে পুরাণবাজার এলাকায় মাদক প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে।

মোঃ মাহবুবুর রহমান মোল্লার পিতা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা এবং মায়ের নাম মনোয়ারা বেগম। ৪ ভাই, ৪ বোনের মধ্যে মাহবুবুর রহমান মোল্লা সর্বকনিষ্ঠ। তিনি তানজিয়া তাসমিন নামের এক কন্যা সন্তানের জনক।

প্রতিবেদক- আশিক বিন রহিম
২৫ নভেম্বর, ২০১৮