Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ গুপ্টি পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা
Dr. Shamsul Hoque
খাজুরিয়া-গুপ্টি-রামগঞ্জ বাজার সড়কের সংস্কার কাজ উদ্বোধন করেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

ফরিদগঞ্জ গুপ্টি পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ও ৬নং গুপ্টি পশ্চিম ইউনয়িন আওয়ামী লীগের বর্ধিত সভা রোববার (১৪ মে) অনুষ্ঠিত হয়েছে।

সকালে গুপ্টি পূর্ব ও বিকালে গুপ্টি পশ্চিম ইউনিয়নের সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও চাঁদপুর-৪(ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপি বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে টেকশই উন্নয়ন হয়। বিশেষ করে স্কুল, কলেজ, মাদ্রাসা, অবকাঠামো ও কর্মসংস্থান খাতে যে উন্নয়ন হয়েছে তা অতীতের যে কোন সময়ের তুলনায় রেকর্ড। তাই আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবার প্রতি অনুরোধ, জননেত্রী শেখ হাসিনা বাংলাদশেকে সারা বিশে^ উন্নত ও মডেল রাষ্ট্র হিসাবে গড়ে তোলার জন্য যেই পরিশ্রম করে যাচ্ছেন, তা সফলভাবে বাস্তবায়নের জন্য সকলকে আন্তরিকভাবে সহযোগিতার জন্য এগিয়ে আসতে হবে।
খাজুরিয়া ওল্ড স্কিম দাখিল মাদ্রাসায় ৬নং গুপ্টি পূর্ব ইউনিয়ন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস বেগ ও সভা পরিচালনা করেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন, জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. মশিউর রহমান মিটু, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ৬নং ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব সরদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, সদস্য মো. ইসমাইল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, সাবেক ছাত্রলীগ নেতা রেজাউল করিম সবুজ প্রমুখ।
৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান তালুকদার ও সভা পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন আখন্দ। এসময় স্থানীয় সাংসদ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ওসমান গনি বাবুল পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. মোহাম্মদ আলী মজুমদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ জমাদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন মোহন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমানুল হাছান সোহাগ, সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আরমান প্রমুখ।

৬নং ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে খাজুরিয়া বাজারে বর্ণিল সাজে ১০টি তোরন নির্মান করা হয়। এবং বর্ধিত সভার হলরুমটিকেও বর্ণিল সাজে সাজানো হয়। সভার শুরুতে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় ড. মোহাম্মদ শামছুল হক ভুইয়া এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ৪নং ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম জসিম উদ্দিন আনসারী মিন্টু, ৬নং ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল বিন সালেহ বাবু, সাধারণ সম্পাদক মহসিন আলম মোহন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন রবিন, সাধারণ সম্পাদক আরমান হোসেন রানা, ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ১: ৫০ এএম, ১৫ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply