Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের সুবাতাস বইছে: মুহম্মদ শফিকুর রহমান
গ্রাম

গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের সুবাতাস বইছে: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছেন। তারই যোগ্য উত্তরসুরি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার স্বপ্নকে বাস্তব রূপ দিচ্ছেন। গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের সুবাতাস বইছে। ফরিদগঞ্জে ১০৩টি প্রাথমিক বিদ্যালয়ে ৪তলা পাকা ভবন হয়েছে। মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়েও ভবন হয়েছে। কয়েকশত শত কিলোমিটার পাকা সড়ক হয়েছে। এই ধারাকে অব্যাহত রাখতে হলে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। এইজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

৮ নভেম্বর বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ কেরোয়া হোসনেয়ারা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন শেষে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আজকে তোমরা যারা নতুন প্রজন্ম তথা শিক্ষার্থী রয়েছ, তোমাদের জন্য আগামীর বাংলাদেশ অপেক্ষা করছে। সরকার পাঠ্যক্রম যুগপযোগী করে শিক্ষার্থীদের বাস্তবমুখি শিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করছে। তোমরা যদি ভালভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে পারো। তবেই তোমাদের হাত ধরে এই জাতি এগিয়ে যাবে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কুমার রাউতের সভপতিত্বে ও সহকারি শিক্ষক রাজীব মুজমদারের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মুজমদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, যুবলীগ আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, সাবেক প্যানেল মেয়র মো. খলিলুর রহমান প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান,৮ নভেম্বর ২০২৩