Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করছেন সুমন
উপজেলা

ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করছেন সুমন

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ তফসিল ঘোষণার পর থেকে উঁকি মারছেন চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রার্থীগণ। জানান দিচ্ছেন নিজের পরিচিতি, ইশতেহার ও কর্মপরিকল্পনা। ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করতে ইচ্ছা পোষন করেছেন নজরুল ইসলাম সুমন।

৩১ আগস্ট বুধবার দুপুরে তিনি সাংবাদিকদের নিবার্চনের বিষয়টি নিশ্চিত করেন। তিনি ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রুপসা এলাকার করিম মেম্বার বাড়ির মৃত করিম মেম্বারের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে তিনি ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করবেন। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যাপক প্রচারণা দেখা যাচ্ছে।

নজরুল ইসলাম সুমন জানান, আমি জনগণের সেবা ও মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। ইতোমধ্যে আমি মানুষের কল্যানে কাজ করেছি। এ সেবার পরিধি বিস্তৃত করতে জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করতে চাই। আমি সবার সহযোগিতা ও দোয়া চাই। ফরিদগঞ্জ উপজেলার সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।

প্রতিবেদক:শিমুল হাছান,৩১ আগস্ট ২০২২