Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ উপজেলায় সদস্য পদে প্রার্থী দেলোয়ার হোসেন মল্লিক
উপজেলায়

ফরিদগঞ্জ উপজেলায় সদস্য পদে প্রার্থী দেলোয়ার হোসেন মল্লিক

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করতে ইচ্ছা পোষন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দেলোয়ার হোসেন মল্লিক।

২৭ আগস্ট শনিবার দুপুরে তিনি বিষয়টি নিশ্চিত করেন। দেলোয়ার হোসেন মল্লিক ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা মল্লিক বাড়ির মো. আবুল হাসেম মল্লিকের ছেলে।

দেলোয়ার হোসেন মল্লিক  জানান, আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী নিজ এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন গ্রামের জনগণের সেবা করার চেষ্টা করছি। আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই । সেজন্যই জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করতে চাই। আমি সবার সহযোগিতা ও দোয়া চাই। ফরিদগঞ্জ উপজেলার সকল জনপ্রতিনিধিনের আকুণ্ঠ সমর্থন চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো। 

আরো খোঁজ নিয়ে জানা যায়, দেলোয়ার হোসেন মল্লিক সর্বস্তরের জনগণের জন্য নিবেদিত ভাবে কাজ করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছেন। এজন্য তিনি এখন জেলা পরিষদে সদস্য পদে নির্বাচন করে ফরিদগঞ্জ উপজেলার জনগনের সেবক হতে চান।

তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৮ আগস্ট ২০২২