Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে আমির আজম রেজার মতবিনিময়
সাংবাদিকদের

ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে আমির আজম রেজার মতবিনিময়

সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আমির আজম রেজা।

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে আমির আজম রেজা বক্তব্য রাখতে গিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার পিতা সাবেক গণপরিষদ সদস্য মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম রাজা মিয়ার রাজনৈতিক আদর্শকে বুকে ধারন করে চলছি। কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি। সর্বদা আমার অগ্রজদের সম্মান করেছি, আমার অনুজদের সাধ্যমত পরামর্শ দিয়েছি। বঙ্গবন্ধু কন্যা দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন। হয়ত আমার কপালে না থাকায় দলীয় শীর্ষ পদে আসিন হতে পারি নি। তা নিয়ে আক্ষেপ নেই। দ্বাদশ সংসদ নিবার্চনে নৌকার বিজয় নিশ্চিতে মাঠে নিরলস কাজ করেছি। যার ফসল হিসেবে নৌকা বিজয় হয়েছে।

তিনি আরো বলেন, উপজেলা পরিষদ নিবার্চন সমাগত। আগামী মে মাসে নিবার্চন অনুষ্ঠিত হবে। আমি নিবার্চন উপজেলা চেয়ারম্যান পদে অংশগ্রহন করার ইচ্ছা রয়েছে। তবে দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে তাদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষনা করবো। এবছর যেহেতু দলীয় প্রতীক ও দল মনোনীত প্রার্থী থাকবে না, আশা করছি জনগণ তাদের পছন্দের প্রার্থীকেই নিবার্চিত করবে।

এসময় পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র আ: মান্নান পরান, আওয়ামীলীগ নেতা মাসুদ আমিন, সাবেক ব্যাংক কর্মকর্তা হাসান রাজা পাটওয়ারীসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১১ ফেব্রুয়ারি ২০২৪