Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটো চালকের মৃত্যু
সড়ক
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটো চালকের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. শাহ আলম (৪৮) নামে এক ব্যাটারি চালিত অটো চালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নে পশ্চিম রূপসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শাহ আলম ফরিদগঞ্জ পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের রুদ্রগাঁও গ্রামের বেপারী বাড়ি (বুরি বাড়ির) মৃত আইউুব আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন অটোতে থাকা যাত্রী।

রূপসা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাউসারুল আলম কামরুল বলেন, ব্যাটারি চালিত অটো রিকশাটি ৩ জন যাত্রী নিয়ে রূপসা বাজারের দিকে যাওয়ার সময় পশ্চিম রূপসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে স্থানীয় একটি কবরস্থানের দেয়ালের সাথে অটো রিকশাটির ধাক্কা লাগে। এ অটো রিকশা চালকের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তক্ষয়ী মারাত্বক জখম হয়। পওে স্থানীয়রা আহতদেও উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষনা করে। এ সময় অটো রিকশার যাত্রী শাহাদাৎ হোসেন সহ দু’জন মহিলা যাত্রীও আহত হয়েছেন। মহিলাদের নাম জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৯ ফেব্রুয়ারি ২০২৪