Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অপারেশনের স্থানে আঘাতে নারী আহত
ফরিদগঞ্জে অপারেশনের স্থানে আঘাতে নারী আহত

ফরিদগঞ্জে অপারেশনের স্থানে আঘাতে নারী আহত

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে সেলিনা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে অপারেশনের সেলাই স্থানে আঘাত করে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৫ মে) বিকেলে পাইকপাড়া ইউনিয়নের জয়শ্রী গ্রামের পুরান বাড়িতে ঘটনাটি ঘটে। আহত সেলিনা হালিম খানের স্ত্রী। এ ঘটনায় তার ছেলে রিয়াদ খানও (২০) আহত হয়েছে বলে তাদের পরিবার সূত্রে জানা যায়।

আহত সেলিনা বেগমের স্বামী হালিম খান জানায়, কিছুদিন পূর্বে তাদের ঘরের বিদ্যুৎ সংযোগের তার নিয়ে একই বাড়ির এমরান হোসেন খানের স্ত্রী বিলকিস বেগমের সাথে ঝগড়া হয়। এরই সূত্র ধরে শুক্রবার বিকেলে সেলিনা বেগমের ছেলে রিয়াদ খান বাড়ির আঙ্গিনায় খেলাধূলা করার সময় বিলকিস বেগম রিয়াদকে ইঙ্গিত করে অশ্লীল ভাষায় গাল মন্দ করতে থাকে।
তার এমন অশ্লীল গাল মন্দের জন্যে রিয়াদ তার প্রতিবাদ করায় বিলকিস বেগম তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হন। উভয় পক্ষের ঝগড়ার এক পর্যায় বিলকিস বেগম সেলিনা বেগমের কিছুদিন পূর্বে জরায়ু’র অপারেশনের স্থানে সজোরে আঘাত করে।

এতে সেলিনা বেগম রক্তাক্ত হন ও আহত হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরবর্তীতে চাঁদপুর বারাকা প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ছাড়াও বিলকিস বেগম তার ছেলে রিয়াদকে আঘাত করেছে বলেও তার পিতা জানান।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্কাছ আলী ভূঁইয়া জানান, ‘বিষয়টি আমি শুনেছি। তারা উভয় পক্ষ মারামারি করেছে। আমি তাদেরকে বলেছি কেউ যেনো কারো বিরুদ্ধে মামলা না করে। পরিষদে বসে এর মিমাংসা করবো।’

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৫ : ৩৫ পি এম, ৬ মে ২০১৭, শনিবার
এজি

Leave a Reply