Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে রাতের আধাঁরে প্রাইভেট গাড়িতে অগ্নিসংযোগ
ফরিদগঞ্জে রাতের আধাঁরে, ফরিদগঞ্জে রাতের আধাঁরে

ফরিদগঞ্জে রাতের আধাঁরে প্রাইভেট গাড়িতে অগ্নিসংযোগ

ফরিদগঞ্জে রাতের আধাঁরে একটি বাড়িতে দূর্বৃত্তরা হানা দিয়ে প্রায় এক লাখ টাকা মূল্যের গরুর চুরির পর এবার একটি প্রাইভেট গাড়িতে অগ্নিসংযোগ করেছে। কি অপরাধে ওই গাড়িটিতে অগ্নিসংযোগ করার সুনির্দিষ্ট কারন জানা যায়নি।

ঘটনাটি ঘটেছ রোববার গভীর রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৬ নং রুপসা দক্ষিন ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের খ্রীষ্টান পল্লীতে।

ভুক্তভোগী ও এলাকাবাসী জানায়, উক্ত গ্রামের আবু জাফরের ছেলে তারেক রহমান গত ১৬ অক্টোবর তার স্ত্রী ও সন্তানদের নিয়ে নিজের প্রাইভেটকারে বাড়িতে আসে। ১৮ অক্টোবর, রোববার রাতে তারেকের গাড়িটি তার বাড়ির আঙ্গিনায় রেখে সবাই ঘুমিয়ে যায়। গভীর রাতে একটি বিকট শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখে তারেকের গাড়িটির সামনের ইঞ্জিনের অংশে ধাউ ধাউ করে আগুন জ্বলছে।

এ অবস্থায় তাদের চিৎকার শুনে পাশবর্তীরা এগিয়ে এসে ওই গাড়িটিতে পানি ঢেলে আগুন নেভাতে সক্ষম হলেও আগুনে গাড়ীটির প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে এর মালিক তারেক হোসেন জানিয়েছে। (গাড়ীটির নাম্বার ঢাকা মেট্রো- গ ১৪ -৫৬৮১) ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ওই প্রাইভেট কারের মালিক তারেক রহমান জুয়েল জানায়, এক সময়ে সে কাতার থেকে দেশে এসে বিভিন্ন ভাবে ধারদেনা করে এই গাড়িটি ক্রয় করে দেশেই জীবিকার তাগিদে গাড়িটি রেন্ট এ কারের ব্যবসার সাথে জড়িত ছিল। দুর্বৃত্তরা তারেকের গাড়িতে অগ্নিসংযোগ করে তার বেঁচে থাকার স্বপ্ন ভেংগে দিয়েছে। ইতিপূর্বে জুয়েলের প্রায় এক লাখ টাকা মূল্যের একটি গরুও চুরি করা হয়েছিল বলে জুয়েল জানিয়েছে।

এ ব্যাপারে মঙ্গলবার গাড়িটির মালিক তারেক হোসেন জুয়েল ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

প্রতিবেদক:শিমুল হাছান,১৯ অক্টোবর ২০২০