Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যুবদলের প্রতিনিধি সভা সম্পন্ন
ফরিদগঞ্জে যুবদলের

ফরিদগঞ্জে যুবদলের প্রতিনিধি সভা সম্পন্ন

‘কোনো ভাইয়ের রাজনীতি অথবা আমি অমুক ভাইয়ের বিশ্বস্ত কর্মী,এসব বলে রাজনীতির মাঠে স্থান পাওয়ার দিন এখন আর নেই। তারেক রহমানের নির্দেশে আমরা মাঠে নেমে এসেছি, মাঠ থেকে যাচাই-বাছাই করে যুবদল নেতা তৈরি করাই আমাদের লক্ষ। কোনো ভাইয়ের নাম বলে যুবদলের পোষ্ট পদবি পাওয়া যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া (আমাদের মাকে) কারাগার থেকে মুক্ত করতে হলে যুবদলকে সু-সংগঠিত করতে হবে। ফরিদগঞ্জে কোনো ভাইয়ের নাম বলে পোষ্ট-পদবী দেওয়া হবেনা, দলের ত্যাগী ও যোগ্যদেরকে দিয়ে যুবদলকে ঢেলে সাজানো হবে।’

২ মার্চ সোমবার ফরিদগঞ্জ উপজেলা যুবদলের প্রতিনিধি সভায় কেন্দ্রীয় যুবদলের নেতারা উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর যুবদলের সাবেক সভাপতি মহসীন মোল্লার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, বিভাগীয় সহ-সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক আলী আশরাফ, বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক এস.এম মিজানুর রহমান মিজান, সহ-সাধারণ সম্পাদক গোলাম হাফিজ নাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা, চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার।

ফরিদগঞ্জ উপজেলা যুবদল নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মতিন, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, সাবেক ছাত্রনেতা ইমাম হোসেন সহ উক্ত প্রতিনিধি সভায় উপজেলার ১৫টি ইউনিয় ও পৌর সভার সহস্রাধিক বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শিমুল হাছান,২ মার্চ ২০২০