Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মনার্ক কোল্ড স্টোরেজ দোয়া ও মিলাদ
মনার্ক কোল্ড ষ্টোরেজ দোয়া ও মিলাদ

কচুয়ায় মনার্ক কোল্ড স্টোরেজ দোয়া ও মিলাদ

চাঁদপুর কচুয়ায় বাতাপুকুরিয়া মনার্ক কোল্ড ষ্টোরেজের বার্ষিক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২ মার্চ সোমবার মনার্ক কোল্ড ষ্টোরেজ মসজি অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, মনার্ক কোল্ড ষ্টোরেজ লি.ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন।

এ সময় মনার্ক কোল্ড ষ্টোরেজের পরিচালক মো. সালাউদ্দিন, ম্যানেজার কাজী মো. মিজানুর রহমান, দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, কচুয়া বানীর সম্পাদক মো. আকাশ মিজি, ইউপি সদস্য মো.আ: বারেক মিয়া,সমাজ সেবক ও ব্যবসায়ী মো.মহাসিন পাটওয়ারী, মো. মনির হোসেন মেম্বার, হিসাব রক্ষক মো.নাছির উদ্দিন, ইমাম মো. মনিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে আলু ব্যবসায়ী ও মনার্ক কোল্ড ষ্টোরেজের ব্যবসায়িক উন্নতি ও সফলতা কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন, পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার প্রভাষক মো.আব্দুল কুদ্দুস।

উল্লেখ্য যে, ২০১৫ সালে কচুয়া-সাচার সড়কের পাশে বাতাপুকুরিয়া এলাকায় মনার্ক কোল্ড ষ্টোরেজটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে সুনামের সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে। চলতি বছর এ হিমাগারে ৫০ কেজি ওজনের ৩ লক্ষ বস্তা সরক্ষনের চাহিদা রয়েছে। তবে দেড় লক্ষ বস্তা আলু সংরক্ষন হওয়ার সম্ভাবনা রয়েছে বলে কর্তৃপক্ষ ধারনা করছেন।

জিসান আহমেদ নান্নু,২ মার্চ ২০২০