Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলের উঠান বৈঠক
চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা, চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা, চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা, চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা, চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলের উঠান বৈঠক

চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী প্যানেল মেয়র খলিলুর রহমানের সমর্থনে ৯নং ওয়ার্ডের কর্মকার বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

২৭ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় সাবেক কাউন্সিলর গীতা রানী দাসের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখতে গিয়ে খলিলুর রহমান বলেন, যদি নৌকা প্রতিকের মনোনয়ন পেয়ে নির্বাচিত হই, এই এলাকার দূঃখি মানুষের পাশে থাকবো। ধর্ম, বর্ণ নির্বিশেষে আমি আপনাদেরকে সবসময় সেবা দিয়ে যাব। যারা প্রধান মন্ত্রীর উন্নয়নকে লোপাট করেছে, তাদের বিরুদ্ধে এই পৌরসভার জনগন সঠিক জবার দিবে। যাদের হাতে নারী নির্যাতিত হয়, তারা কিভাবে নারীর নিরাপত্তা দিবে?

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ রসু মিয়া, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, যুবলীগ নেতা রুবেল হোসেন শান্ত, বিল্লাল হোসেন, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো: শিমুল পাটওয়ারী, এমরান শেখ, ছাত্রলীগ নেতা ইস্রাফিল আলম এবং কর্মকার বাড়ির পক্ষ থেকে তপন কর্মকার,সুনিল কর্মকার,নিথিল কর্মকার,লিটন কর্মকার প্রমূখ।

প্রতিবেদক:শিমুল হাছান,২৭ নভেম্বর ২০২০