Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মৃত ২ জনসহ ৪ জনের করোনা শনাক্ত
faridganj-health-complex

ফরিদগঞ্জে মৃত ২ জনসহ ৪ জনের করোনা শনাক্ত

চাঁদপুর ফরিদগঞ্জে মৃত ২ জনসহ নতুন করে ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬০ জনে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ১৭ জুন বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা ৫টি রিপোর্টের মধ্যে মৃত ২ জন হচ্ছে গুপ্টি গল্লাক গ্রামের আজিজ মোল্ল্যা ও একই ইউনিয়নের দত্রা গ্রামের রনি গুপ্ত, এ ছাড়া ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চরপাড়া গ্রামের নাজিয়া বেগম (৩৮) ও সফুরা বেগমে নামক মহিলার করোনা রিপোর্ট পজিটিভ আসে এবং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের আব্দুল মান্নান (৬০) এর রিপোর্ট নেগেটিভ আসে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, বুধবার ৫ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৪ জনের করোনা পজিটিভ।

তিনি আরো জানান, এই পর্যন্ত উপজেলা থেকে মোট ৩০৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । এর মধ্যে ২৬৯ টি রিপোর্ট এসেছে। ৩৭ টি অপেক্ষমান রয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ৩২ জন। মৃত্যু বরন করেছে ৬ জন।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

প্রতিবেদক:শিমুল হাছান,১৭ জুন ২০২০