Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে ও বাল্যবিবাহ রোধে র‌্যালী ও সম্মাননা প্রদান
মাদকের

ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে ও বাল্যবিবাহ রোধে র‌্যালী ও সম্মাননা প্রদান

ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে ও বাল্যবিবাহ রোধে র‌্যালী ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
৬ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা স্কুল এন্ড কলেজের আয়োজনে এ রেল্যী ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

শোল্লা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব মো. নূরুল আমিন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান নূরুল আমিন বলেন, মাদক ও বাল্যবিবাহ প্রতিনিয়ত বেড়েই চলছে। এক্ষেত্রে আমাদেরকে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং জনমনে সচেতনতা বৃদ্ধি করতে হবে এবং প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, বাল্য বিবাহ একটি সামাজিক ব্যাধি। আমাদের এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বিশেষ করে ছাত্র সমাজ ও অভিভাবকদের এগিয়ে আসতে হবে সবার আগে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার এস.আই জামাল হোসেন, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক আবু হাসনাত নয়ন পাটওয়ারী, সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এস. এম জসিম উদ্দিন আনসারী মিন্টু, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মহন মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক শফিউল আযম শুকু পাটওয়ারী, মুন্সিরহাট জিএন্ডএ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, শোল্লা এ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক, শোল্লা স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মির্জা মিজানুর রহমান, আ’লীগ নেতা মোশাররফ হোসেন মিলন, ইউপি সদস্য সৈকত মোল্লা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় মাদকের বিরুদ্ধে সামাজিক ভাবে কাজ করায় বিভিন্ন শ্রেনী পেশার কয়েকজনকে সম্মাননা প্রদান করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ৬ অক্টোবর ২০২৩