Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভোট শুরুর দুই ঘণ্টা পর বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন
নির্বাচনে

ফরিদগঞ্জে ভোট শুরুর দুই ঘণ্টা পর বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট শুরুর দুই ঘণ্টা পর বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন করেছে। ১৪ ফেব্রুয়ারি রোববার সকাল ১০ টার দিকে বিএনপি প্রার্থী মো:ইমাম হোসেন পাটওয়ারী সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন বর্জন করে। এর আগে সকাল মোটামুটি উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়।

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মো: ইমাম হোসেন লিখিত সংবাদ সম্মেলনে বলেন, আমার নির্বাচনী এজেন্ট জোর পূর্বক বাহির করে দিয়েছে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর পক্ষের লোকজন। আমি নির্বাচনী পরিবেশ না পাওয়ায় নির্বাচন বর্জন করালম। আমি ধারনা করেছিলাম প্রশাসন নির্বাচনী পরিবেশ তৈরি করবে কিন্তু তা উল্টো আমার নির্বাচনী কর্মকাণ্ডে প্রতিকূলে অবস্থান করে। এমতাবস্থায় আমি আর কোন উপায় না পেয়ে নির্বাচন থেকে সরে দাড়াঁই।

নির্বাচনে

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মেয়র মো: মঞ্জিল হোসেন ,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মজিবুর রহমান দুলাল , পৌর বিএনপির আহবায়ক আমানত গাজী, সাবেক যুবদল আহবায়ক মো: নাছির উদ্দিন পাটওয়ারী, বিএনপি নেতা টুটুল পাটওয়ারী, আমজাদ হোসেন শিপন,শাওন পাঠান, সোহাগ প্রমুখ।

এর আগে নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মো: ইমাম হোসেন ফরিদগঞ্জ সদর সংলগ্ম কাচিয়ারা মহিলা মাদ্রাসায় ৭নং কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন।

প্রতিবেদক:শিমুল হাছান,১৪ ফেব্রুয়ারি ২০২১