Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভুয়া কবিরাজের হাতে মা-মেয়ে জখমের অভিযোগ
ফরিদগঞ্জে ভুয়া কবিরাজের হাতে মা-মেয়ে জখমের অভিযোগ

ফরিদগঞ্জে ভুয়া কবিরাজের হাতে মা-মেয়ে জখমের অভিযোগ

চাঁদপুরের ফরিদগঞ্জের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহীদা বেগম নামের ৬০ বছরের বৃদ্ধাকে বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ভুয়া কবিরাজ দেবরের মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত ২৭ নভেম্বর উপজেলার সকদী রামপুর গাজী বাড়িতে।

এসময় বৃদ্ধা মা শহীদা বেগমকে বাঁচাতে গেলে তার মেয়ে রুমা বেগম (২৭) কেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।

অহত অসহায় মা ও মেয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসধিন রয়েছে।

সকদীরামপুর গাজী বাড়ির মৃত আরশাদ গাজীর স্ত্রী ৬০ বছরের বৃদ্ধা শহীদা বেগম জানায়, ঘটনার দিন সকালে তাদের ঘরের দরজার সামনে প্রতিবেশী দেবরের মেয়ে জান্নাতকে পায়খানাসহ ময়লা আর্বজনা ফেলতে দেখে। বিষয়টি তার মেয়ে রুমা বেগমকে জানালে সে জন্নাতকে ময়লা ফেলতে বারন করে। এতে জান্নাত উল্টো তাদের গালমন্ধ করে এবং ময়লা ফেলা বন্ধ করবে না বলে জানায়। পরে জন্নাতের স্বামী সেলিম (কথিত ভুয়া কবিরাজ) (২৭) একটি বাশের কঞ্চি দিয়ে বৃদ্ধা শহীদাকে পিটাতে থাকে। মাকে বাচাঁতে রুমা বেগম ছুটে গেলে জান্নাত, সেলিম কবিরাজ, শাশুড়ি আমেনা বেগম ও জান্নাতের ভাইয়ের বৌ মুক্তা বেগম মিলে রুমাকে ব্যাপক মারধর করে। একপর্যায়ে সেলিম বৃদ্ধা শহীদা বেগম ও রুমাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখখম করে। মা-মেয়ের ডাক চিৎকারে আসপাশের লোকজন ছুটে এলে সেলিম দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আহত রুমা বেগম জানায়, ‘কথিত সেলিম কবিরাজ চিকিৎসার নাম করে সাধারণ মানুষকে প্রতারিত করে থাকে। প্রতারণার দ্বায়ে কিছুদিন পূর্বে সেলিম হাজতবাস করেছে।

এ ব্যপারে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে আহতের পরিবার।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট
: ।। আপডেট : ০৯:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০১৫, বুধবার
ডিএইচ