Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভাওয়াল নবজাগরণ সেবা সংঘের ইফতার সামগ্রী বিতরণ
নবজাগরণ

ফরিদগঞ্জে ভাওয়াল নবজাগরণ সেবা সংঘের ইফতার সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জের ভাওয়াল নবজাগরণ সেবা সংঘের উদ্যোগে দেড় শতাধিক অসহায়, গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের ভাওয়াল নবজাগরণ সেবা সংঘের কার্যালয় প্রাঙ্গণে মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

দেড় শতাধিক পরিবারের প্রতিজনকে খেজুর, ছোলা, চিনি, ছিড়া, মুড়ি, তেল, পেঁয়াজ ও মুরগীসহ ৮ কেজি করে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, ক্যান্সার ও কিডনিসহ জটিল রোগীদের আর্থিক সহায়তা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, এতিমদের পড়াশোনায় আর্থিক সহযোগিতা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের আর্ত-মানবতার সেবায় সংগঠনটি নিয়োজিত রয়েছে। পরে সংগঠনের নেতৃবৃন্দ মানুষের কল্যানে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

সংগঠনের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন মিজি, মো. রুবেল পাটওয়ারী, মো. জুটন তালুকদার, মো. জাহাঙ্গীর মিজির পৃষ্ঠপোষকতায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাবুদ্দিন ইমনের সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শামীম বেপারী, সাবেক ইউপি সদস্য ফয়েজ উল্লা খোকন ভূঁইয়া, নাছির উদ্দিন পাটওয়ারী, সংগঠনের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মিঠু, কোষাধ্যক্ষ মনির হোসেন, দপ্তর সম্পাদক কামাল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক রিকন হোসেন, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সানজিদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাক সাবের হোসেন, ক্রীড়া সম্পাদক ইয়াছিন গাজী, সদস্য সাইফুল ইসলাম, রাকিব হোসেন, মো. রিপন প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৫ মার্চ ২০২৪