Home / চাঁদপুর / মুসল্লিদের কাছে দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি
মুসল্লিদের

মুসল্লিদের কাছে দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি

পবিত্র মাহে রমজানের প্রথম জুম্মার নামাজ শেষে মুসল্লিদের কাছে দোয়া চাইলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি।

১৫ মার্চ শুক্রবার তিনি চাঁদপুর শহরের ঐতিহাসিক পুরানবাজার জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মোনাজাতপূর্বক মুসল্লিদের সাথে মাহে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপস্থিত সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝি বলেন, আমি মানুষের কল্যানে কাজ করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি এ এলাকার সন্তান হিসেবে আপনাদের কাছে দোয়া ও সমর্থনে কামনা করছি। আমি বিশ্বাস করি মন পবিত্র এবং লক্ষ্য ঠিক রাখলে যে কোন কাজে সফল হওয়া যায়। আপনাদের দোয়া ও সমর্থন সাথে থাকলে আমি আমার স্বপ্নপূরণে সফল হবো, ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, আমি রাজনীতিক পরিবারে বড় হয়েছি। আমার বাবা একজন জনপ্রতিনিধি। যার কারনে মানুষের জন্য কাজ করার সুযোগ আমার হয়েছে। আমি সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলে, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে আপনাদের সেবা করে যাবো। আপনাদের পরামর্শ এবং সহযোগীতা নিয়ে সদর উপজেলা পরিষদকে গণমানুষের সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো,
ইনশাআল্লাহ।

মো. রাকিব মাঝি জুম্মার নামাজ শেষে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীদের সাথে নিয়ে পুরানবাজারের ব্যাবসায়ী ও পথচারিদের সাথেও কুশল বিনিময় করেন। এসময় মো. রাকিব মাঝির সাথে এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৫ মার্চ ২০২৪